Logo
ব্রেকিং :
নবাবগঞ্জে খুনের ঘটনা, ৫ ঘন্টায় খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ  রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা  সিরাজগঞ্জে ফুডগ্রেডবিহীন ড্রামে ভোজ্য তেল ব্যবহারের প্রতিবাদে ক্যাব এর মানববন্ধন  সিরাজগঞ্জে আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসিম রেজা নূর দিপু সিরাজগঞ্জে সাত বছর পর শিশু ধর্ষণ ও হত্যার রহস্য উদঘাটন  গ্রেফতার -২ সাবেক এমপি’র ছবি অবমাননায় নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আ.লীগ সিরাজগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার  পলাতক আসামী গ্রেফতার ঘাটাইলে কিশোরীকে ২২ দিন আটকে রেখে যৌন নিগ্রহের অভিযোগ পুলিশ মামলা না নেওয়ায় আদালতে বিচার দাবি টাঙ্গাইলে জলাশয় ভরাটের প্রতিবাদে মানববন্ধন নাগরপুরে বসত করে আগুন দেওয়ার অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিদ্যুৎ, গ্যাস’সহ দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি ও ১০দফা দাবী বাস্তবায়নের লক্ষে টাঙ্গাইলে বিএনপির অবস্থান কর্মসূচী

রিপোর্টার / ৭৫ বার
আপডেট শনিবার, ১ এপ্রিল, ২০২৩

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি :০১ এপ্রিল-২০২৩,শনিবার।
বিদ্যুৎ, গ্যাস’সহ দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি, বর্তমান সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে ও পূর্ব ঘোষিত ১০দফা দাবী বাস্তবায়নের লক্ষে অবস্থান কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি।
শনিবার বিকেলে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শহরের রেজিস্ট্রিপাড়া সিলমী কমিউনিটি সেন্টারের সামনে এ কর্মসূচী আয়োজন করা হয়।
এসময় টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচীব হাবীব উন নবী খান সোহেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী।
অবস্থান কর্মসুচী চলাকালে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী, শহর বিএনপির সাধারন সম্পাদক এজাজুল হক সবুজ, জেলা যুবদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবু, জেলা মহিলা দলের সাধারন সম্পাদক এডভোকেট রক্সি মেহেদী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক প্রমুখ।
উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মাহমুদুল হক সানু, জেলা বিএনপি নেতা জিয়াউল হক শাহীন, আবুল কাশেম, আতাউর রহমান জিন্নাহ, আশরাফ পাহেলী, জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক একেএম মনিরুল হক মনির, জেলা তাঁতীদলের সভাপতি শাহ আলম, জেলা মহিলা দলের সভানেত্রী নিলুফার ইয়াসমিন খান, জেলা ছাত্রদলের আহবায়ক দুর্জয় হোড় শুভ’সহ। এছাড়াও বিএনপির অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে হাবীব উন নবী খান সোহেল বলেন, আমরা গর্ভের সাথে বলি পাকিস্তানীদের হাত থেকে আমরা স্বাধীন হয়েছি, কিন্তু দুঃখের সাথে বলতে হয় পাকিস্তানী বিচারপতিরা তাদের কলমের খোচায় একটি নির্বাচিত সরকারকে উৎখাত করার ক্ষমতা রাখে। আর আমাদের দেশের বিচারপতিরা আইন বইয়ের দিকে না তাকিয়ে শুধু লাল টেলিফোনের দিকে তাকিয়ে তাকে কখন ফোন আসে। সরকারের পতনের লক্ষে আমরা দির্ঘদিন যাবত আন্দোলন সংগ্রামে মাঠে আছি। এই সরকারের পতন না ঘটিয়ে আমরা ঘরে ফিরে যাবনা। আমাদের আন্দোলন সংগ্রাম জনগনের মুক্তির জন্য দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য। আজকে বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেলসহ সকল নিত্য প্রয়েজনীয় দ্রব্যর মূল্যবৃদ্ধিতে জনগণ হতাশ হয়ে পরেছেন। আর এই সরকার আগামীর নির্বাচনে কিভাবে ভোটকে লুট করে জনগনের অধিকার বঞ্চিত করা যায়। সেই ষড়যন্ত্রে লিপ্ত আছেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com