Logo
ব্রেকিং :
নেত্রকোনা পৌরসভাকে স্মার্ট পৌরসভায় পরিণত করা হবে মেয়র নজরুল ইসলাম খান নাগরপুরে ১ হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার  নাগরপুরে  মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টাঙ্গাইলে জাপা নেতার বিরুদ্ধে এসডিএসের ভূমি দখলে নিয়ে মাটি কাটার অভিযোগ টাঙ্গাইলে গণহত্যা দিবস পালিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  ইফতার ও দোয়া মাহফিল  চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে—  পুলিশ সুপার  মোহাম্মাদ গোলাম আজাদ খান তারাবিহ নামাজ শেষে ডেকে নিয়ে নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিরল সার্ভিক্যাল রোগে আক্রান্ত সাদিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন- দুর্জয়

রিপোর্টার / ৬১৭ বার
আপডেট রবিবার, ২ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:২৮ মার্চ-২০২৩,মঙ্গলবার।
অসহায় গরিব অনেকটাই নিঃস্ব কলেজ পড়ুয়া সার্ভিক্যাল রোগে আক্রান্ত সাদিয়া ইসলাম মিনার চিকিৎসা দায়িত্ব নিলেন মানবতার দূত, মানবতার ফেরিওয়ালা চরবান্ধব মানবিক অসহায় মানুষের আশ্রয়স্থল মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডেও পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

সাদিয়া ইসলাম মিনা ঘিওর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী/ দীর্ঘদিন যাবত মেয়েটি কঠিন সার্ভিক্যাল রোগে আক্রান্ত ভূখছেন । সার্ভিক্যাল রোগে আক্রান্ত গরিব শ্রমিক বাবার মেয়েটি দীর্ঘ দিন ধরে ওষুধ খেতে খেতে তার চারদিক যেন অন্ধকার হয়ে আসছিল । গরিব শ্রমিক বাবা উপায় না পেয়ে সাহার্যের জন্য অনেক মানুষের ধারে ধারে ঘুরে বেড়িয়েছেন । কিন্তু কারো কাছে থেকে কোন সহযোগিতা পায়নি । ব্যয় বহুল চিকিৎসা করতে যেয়ে মেয়েটির পরিবার আজ অনেকটাই নিঃস্ব।

গত ২৮ মার্চ বিকাল ৪ টার দিকে ঘিওর উপজেলা হাসপাতালে স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভা শেষ করে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডেও পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় গাড়িতে উঠার আগ মুহুর্তে ঠিক অগ মুহুর্তে গরিব বাবা মেয়েটিকে নিয়ে দেখা করে । অসহায় বাবা ও অসুস্থ্য সাদিয়া ইসলাম মিনা কথা শুনে সংসদ সদস্য সাথে সাথে তার গাড়িতে থাকা একটি লেদারের ব্যাগ বেড় করে চিকিৎসার নগদ ২৫ হাজার টাকা অর্থিক সহায়তা এবং চিকিৎসা ব্যয় বহন করবেন বলে জানান । সাদিয়া ইসলাম মিনা ও বাবার চোখে মুখে তখন হাসির ঝিলিক ফুটে উঠে ।এছাড়া পরে তিনি দৌলতপুর উপজেলার ভররা গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ একটি পরিবারকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ঘিওর উপজেলা নির্বাহী অফিসার মো: হামিদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলীম মিন্টু,সাধারন সম্পাদক হামিদুর রহমান আলাই, থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমান, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল বাশার প্রমূখ।

দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু বলেন, আমি প্রায় ৩০/৩২ বছর ধরে সাংবাদিকতা করছি আমার দেখা বিএনপি-আওয়ামীলীগের কয়েক জন সংসদ সদস্যে সাথে সংবাদ সংগ্রহের কাজে বিভিন্ন সময় দেখেছি । কিন্তু চোখে না দেখলে কেউ বুঝতে পারবে না এখনো দেশে এতো ভাল মনের মানুষ, সহজ সরল, বড় মনের মানুষ, মানবিক, বিনয়ী, গরিব অসহায় মানুষের সেবক, গরিবের মাঝে দুই হাতে টাকা বিলিয়ে যিনি নিজেকে উৎসর্গ করেন তিনি হলেন মানবতার ফেরিওয়ালা চরবান্ধব মানবিক অসহায় মানুষের আশ্রয়স্থল মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডেও পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয় । সংসদ সদস্য এলাকায় এলে ২/৩ শত অসহায় গরিব নারী-পুরুষ এসে হাজির হয়ে অপেক্ষায় থাকে । সংসদ সদস্য তাদের সাথে কুশল বিনিময় ও আর্থিক সাহায্য প্রদান করে গাড়িতে উঠে । তখন মানুষ গুলোর মাঝে অনেক উৎফুল্ল আনন্দ দেখা যায় । তার জন্য এলাকার মানুষ সংসদ সদস্যের উপাধি দিয়েছে মানবতার দূত, মানবতার ফেরিওয়ালা , চরবান্ধব মানবিক অসহায় মানুষের আশ্রয়স্থল ।

জালাল উদ্দিন ভিকু, মানিকগঞ্জ।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com