Logo
ব্রেকিং :
রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু  ধনবাড়ীতে ওয়াদুদ ও মধুপুরে ইয়াকুব চেয়ারম্যান নির্বাচিত মানিকগঞ্জে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ দৌলতপুরে এক নারীর লাশ উদ্ধার মরদেহ উদ্ধার নাগরপুর থানা পুলিশ  প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে   সিরাজগঞ্জের তিন উপজেলায় ভোট গ্রহন চলছে সিরাজগঞ্জে ভোট কেন্দ্র থেকে নগদ টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক বঙ্গবন্ধু রেলসেতুতে পরীক্ষামূলক ট্রেন চালানোর প্রস্তুতি চলছে ডিসেম্বরে ট্রান্স-এশিয়ান রেলপথ নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দেশ রাত পোহাইলেই প্রথম ধাপে  সিরাজগঞ্জের তিন উপজেলায় ভোট সিরাজগঞ্জে গোপন বৈঠক করায়  পাঁচ  প্রিজাইডিং  কর্মকর্তাসহ ৬ জন গ্রেপ্তার 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ভোলায় ছেলের মাদক ব্যবসায় ফেঁসে গেলেন মা ও স্ত্রী

রিপোর্টার / ৯০ বার
আপডেট সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি :২৩ জানুয়ারি-২০২৩,সোমবার।
ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে ছেলের মাদক ব্যবসায় ফেঁসে গেলেন মা মিনারা বেগম (৫৮) ও স্ত্রী তামান্না আক্তার (২২) নামের দুই নারী।
গতকাল রোববার রাতে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের করিমপুর গ্রামের দুলাল হোসের দুলুর বাড়ি থেকে ৬ কেজি ৩ শত গ্রাম গাঁজা সহ তাদেরকে আটক করা হয়।
আটককৃত মিনারা বেগম ওই এলাকার রতন মেস্তরীর স্ত্রী ও তামান্না আক্তার দুলাল হোসেন দুলুর স্ত্রী।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী এক প্রেস ব্রিফিংয়ে বলেন, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমানের নেতৃত্বে এসআই সোলাইমান, এএসআই মনিরুজ্জামান, এএসআই আবুল কালাম, এএসআই শওকতসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের করিমপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল হোসের দুলুর বাড়ির বসত ঘরে অভিযান চালিয়ে একটি প্লাস্টিকের বস্তায় ৯ পিচ টি-শার্টের মধ্যে প্যাকেটিং করা অবস্থায় ৬ কেজি ৩ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এসময় পুলিশ মিনারা বেগম ও তামান্না আক্তার নামের দুই নারীকে আটক করেন। এদিকে পুলিশের উপস্থিত টের পেয়ে মাদক ব্যবসায়ী দুলাল হোসের দুলু পালিয়ে যায়। তাকে আটকে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।
তাদের বিরুদ্ধে শশীভূষণ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।
সোমবার সকালে তাদেরকে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে। শশীভূষণ থানা প্রতিষ্ঠিত হওয়ার পর এত বড় মাদকের চালান এই প্রথম আটক করা হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com