Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ভোলায় ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে দুই ভাই নিহত

রিপোর্টার / ৮৫ বার
আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

কামরুজ্জামান শাহীন,  ভোলা প্রতিনিধি:১৫ জানুয়ারি-২০২৩,রবিবার।
ভোলায় ইটবোঝাই ট্রলি ও মোটরসাইকেল সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। রোববার (১৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের হাওলাদার বাজার এলাকা এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-মো. সোহেল (২৫) ও মো. শাওন (২০)। তারা দুই ভাই। তারা বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার আলামবাদ ইউনিয়নের আব্দুল করিম মোল্লার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানাযায়, দুপুওে দিকে ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন সোহেল ও শাওন। পরে পশ্চিম ইলিশা ইউনিয়নের হাওলাদার বাজার সংলগ্ন এলাকায় আসলে একটি ইটবোঝাই ট্রলির সঙ্গে মোটরসাইকেলে সংঘর্ষ হয়। এতে মাথায় প্রচÐ আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে তারা দুই ভাই নিহত হন।
ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহিন ফকির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে ঘটনার পর থেকে ট্রলিচালক পলাতক রয়েছেন। তাকে আটকে চেষ্টা চলছে।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com