Logo
ব্রেকিং :
নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু  সিরাজগঞ্জে জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য মূর্তিসহ  গ্রেফতার  সিরাজগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে এনজিও খুলে টাকা পয়সা নিয়ে উধাও  চলতি মৌসুমে টাঙ্গাইলে বোরো ধান কাটা শুরু নেত্রকোনায় শতকন্ঠে রবীন্দ্রনাথ সিরাজগঞ্জের জানপুরে জমি নিয়ে বিরোধে হামলা মারপিট বাড়িঘর ভাংচুর  ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে প্রথম আলোর বিরুদ্ধে আ’লীগের মানববন্ধন

রিপোর্টার / ১৭৬ বার
আপডেট শনিবার, ৮ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:০৮ জুলাই-২০২৩,শনিবার।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ও তার পরিবার নিয়ে প্রথম আলো পত্রিকায় ‘সরকারি প্রকল্পে অধিগ্রহণের আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তার ছেলে-মেয়ে’ শীর্ষক সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

শনিবার (৮ জুলাই) মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে ‘মানিকগঞ্জ জেলার সর্বস্তরের জনগণে’র ব্যানারে সকাল ১১টা থেকে দুই ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো. রমজান আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।

এ সময় বক্তারা বলেন, প্রথম আলো মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে দেশ ও জাতির ক্ষতি করে। অবিলম্বে প্রথম আলোর ডিক্লারেশন বাতিলসহ মানিকগঞ্জে প্রথম আলো বয়কটের ঘোষণা দেন বিক্ষোভকারীরা। পরে প্রেসক্লাবের সামনে শহীদ রফিক সড়কে প্রথম আলো পত্রিকা পোড়ানো হয়। উল্লেখ্য চলতি মাসের ৫ তারিখ ‘সরকারি প্রকল্পে অধিগ্রহণের আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তার ছেলে-মেয়ে’ শিরোনামে সংবাদ প্রকাশ করে প্রথম আলো।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com