Logo
ব্রেকিং :
জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু  সিরাজগঞ্জে জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য মূর্তিসহ  গ্রেফতার  সিরাজগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে এনজিও খুলে টাকা পয়সা নিয়ে উধাও 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

লোহাগড়ায় গৃহবধু সুস্মিতা রায় ২ মাস ধরে নিখোঁজ

রিপোর্টার / ১৩৩ বার
আপডেট বুধবার, ৬ এপ্রিল, ২০২২

এ কে এম আকরামুজ্জামান লোহাগড়া, নড়াইল :০৬ এপ্রিল-২০২২,বুধবার।

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের গৃহবধু সুস্মিতা রায় (২৭) ২ মাস ধরে নিখোঁজ রয়েছে। তিনি একই গ্রামের বাপ্পি বিশ্বাসের স্ত্রী ও সুকুমার রায়ের মেয়ে। তার ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সুস্মিতা রায় নিখোঁজের দুইমাস অতিবাহিত হলে ও এখনো পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সুস্মিতার বাবা সুকুমার রায় লোহাগড়া থানা একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরি সুত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্রামের সুকুমার রায়ের মেয়ে সুস্মিতা রায় তার ৬ বছরের কন্যা প্রীতি বিশ্বাস কে বাবার বাড়ি রেখে গত ১ ফ্রেরুয়ারী সকাল ১১টার দিকে মহাজন বাজারে যাওয়ার কথা বলে নিখোঁজ হয়েছে। সুস্মিতা রায় ওইদিন বাবার বাড়িতে ফিরে না আসায় বাবা সুকুমার রায় বিভিন্ন আতœীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে কোথাও তার সন্ধান পায়নি। সুস্মিতা রায়ের ব্যবহৃত মোবাইল ০১৩০৪৩৭৯৩২৭ নম্বর ফোনে যোগাযোগ করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে সুকুমার রায় লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং ৯৬ তাং ০৩/০২/২২। সুস্মিতা রায়ের স্বামী বাপ্পি বিশ্বাস বলেন, আমার স্ত্রী ছয় বছরের মেয়ে প্রীতি বিশ্বাস কে নিয়ে তার বাবার বাড়িতে ছিল। সেখানে আমার কন্যাকে রেখে মহাজন বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ছিল বলে আমি শুনেছি। পরে আমিও তাকে বিভিন্ন আতœীয় স্বজনের বাড়িতে খোঁজ নিয়েছি । কোথাও তার সন্ধান পায়নি ।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন বলেন, দিঘলিয়া গ্রামের সুস্মিতা রায় নিখোঁজের ঘটনায় তার বাবা সুকুমার রায় একটি সাধারণ ডায়েরি করে করেছেন। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি ।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com