Logo
ব্রেকিং :
নেত্রকোনা পৌরসভাকে স্মার্ট পৌরসভায় পরিণত করা হবে মেয়র নজরুল ইসলাম খান নাগরপুরে ১ হাজার পিস ইয়াবা সহ মাদক কারবারি গ্রেপ্তার  নাগরপুরে  মহান স্বাধীনতা দিবস পালন করেছে উপজেলা প্রশাসন মহান স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা টাঙ্গাইলে জাপা নেতার বিরুদ্ধে এসডিএসের ভূমি দখলে নিয়ে মাটি কাটার অভিযোগ টাঙ্গাইলে গণহত্যা দিবস পালিত বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির  ইফতার ও দোয়া মাহফিল  চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে—  পুলিশ সুপার  মোহাম্মাদ গোলাম আজাদ খান তারাবিহ নামাজ শেষে ডেকে নিয়ে নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা গ্রেফতার ৩
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, চালকের সহকারী নিহত 

রিপোর্টার / ৬৯ বার
আপডেট বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:০১ জুলাই-২১০২৩,বৃহস্পতিবার।
নীলফামারীর সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে ট্রাকের। এতে চালকের সহকারী পলক চন্দ্র (২৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১ জুন) সকাল ৮টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর হাজীর বটতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত পলক চন্দ্র (২৫) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে।
আরএফএল কোম্পানির ডেপুটি ম্যানেজার ফজলুল হক জানান, রংপুর মহানগরীর চেয়ারম্যানের মোড় এলাকার ডিপো থেকে বিভিন্ন মালামাল নিয়ে কোম্পানির নিজস্ব একটি ট্রাক ঠাকুরগাঁওয়ের উদ্দেশে যাচ্ছিল। সেটি রংপুর-সৈয়দপুর মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে পলক চন্দ্র নিহত হন।
প্রত্যক্ষদর্শী সৈয়দপুর কামারপুকুর আইসঢাল নিজবাড়ি এলাকার বাসিন্দা ও বাসের চালক মো. আলম বলেন, মালামাল বোঝাই ট্রাকটি সকাল আনুমানিক ৮টার দিকে হাজীর বটতলা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে অপর একটি দ্রুতগতির ট্রাক ওভারটেক করছিল। এ সময় আরএফএল গ্রুপের মালবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বড় একটি গাছের সঙ্গে জোরে ধাক্কা খায়।
এতে দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক লাফিয়ে কোনো রকমে জীবনে রক্ষা করতে পারলেও তাঁর সহকারী ঘটনাস্থলে নিহত হন। পরে খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন।
সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. খুরশীদ আলম জানান, খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর দুর্ঘটনা কবলিত ট্রাকের ভেতরে আটকে পড়া চালকের সহকারীর লাশ উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে চালকের সহকারী পলক চন্দ্রের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। (ছবি আছে)


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com