Logo
ব্রেকিং :
জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু  সিরাজগঞ্জে জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য মূর্তিসহ  গ্রেফতার  সিরাজগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে এনজিও খুলে টাকা পয়সা নিয়ে উধাও 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সৈয়দপুর-রংপুর মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ১৫ জন

রিপোর্টার / ৬১ বার
আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:১০ জানুয়ারি-২০২৩,মঙ্গলবার।
নীলফামারীর সৈয়দপুর উপজেলার শেষ প্রান্তে  সৈয়দপুর-রংপুর মহাসড়কের চিকলি দোয়ালীপাড়া মোড়ে আহার হোটেলের সামনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই দুইজন এবং তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও প্রায় ১৫ জন।
সোমবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার এ দুর্ঘটনায় নিহতরা হলেন- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানিপুর গ্রামের কালাম হোসেন (৪০), একই জেলার পার্বতীপুরের সোনাপুকুর বানিয়াপাড়ার মুসলিম মিয়া (৩৮)। আরেকজনের পরিচয় এখনো জানা যায়নি।
জানা যায়, সৈয়দপুর বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা রংপুরগামী তৃপ্তি পরিবহনের সাথে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচ সাইমন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। প্রত্যক্ষদর্শীরা জানান তৃপ্তি বাসটি নিজ সাইডেই ছিল। নাইটকোচটিই মূলতঃ বিপরীত দিকে এসে দূর্ঘটনাটি ঘটিয়েছে।এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন।
গুরুত্বরভাবে আহত কয়েকজনকে উদ্ধার করে পার্শবর্তী রংপুরের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়। আহত অন্যদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেন। আহত ১০ থেকে ১৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।
তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বলেন, পরিচয় নিশ্চিত হওয়া দুইজনের লাশ ইতোমধ্যে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যজনের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। যোগাযোগ হলেই তার লাশও পাঠানো হবে।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com