শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

টাঙ্গাইলে কাতুলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭০ দেখা হয়েছে:

মুক্তার হাসান,  টাঙ্গাইল প্রতিনিধি :২২ ফেব্রুয়ারি-২০২৩,বুধবার।
টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নে কাতুলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের “এসো খেলা করি, আদর্শ জীবন গড়ি, হারিজিতি নাহি লাজ, অংশগ্রহনই বড় কাজ ” এই শ্লোগানে ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ ফেব্রæয়ারী) সকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো.ছানোয়ার হোসেন। অনুষ্ঠান উদ্ধোধন করেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাজাহান আনছারী।
এসময় কাতুলী ইউনিয়নের চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইকবাল হোসেন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ আবু সালাম মিয়া পিপিএম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন, ১১নং কাতুলী ই্উনিয়ন আওয়ামীলীগের সভাপতি নায়েব আলী সরকার, সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম আল-আমিন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথির আসন গ্রহন, অতিথিদের ফুল দিয়ে বরণ, জাতীয় পতাকা উত্তোলন, পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ, মনোজ্ঞ কুচ-কাওয়াজ ও মশাল দৌড় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অতিথিবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের শিক্ষক/কর্মচারীবৃন্দ।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102