Logo
ব্রেকিং :
টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকান্ড পাল্টাপাল্টি অভিযোগ! অসুস্থতার ছুটি নিয়ে স্বামীর নির্বাচনী প্রচারণায় স্কুল শিক্ষিকা নগরকান্দায় গভীর রাতে আগুনে পুড়লো ৪ টি দোকান সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে এক শ্রমিক নিহত ফরিদপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত নাগরপুরে কিশোরগ্যাংয়ের হামলায় মুক্তিযোদ্ধার সন্তান মৃত্যু শয্যায় টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুলতান সালাউদ্দিন টুকু’র জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করেছে যুবদল টাঙ্গাইল পৌরসভায় ১৩৭ বছরেও আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা গড়ে ওঠেনি দুই প্রবেশ মুখে ময়লার ভাগাড় দুর্গন্ধের সাথে শহরে প্রবেশ হুমকিতে জনস্বাস্থ্য ও পরিবেশ
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নড়াইলে মাদক ও চোরাই মোবাইলসহ গ্রেফতার- ৪

রিপোর্টার / ১২৫ বার
আপডেট শুক্রবার, ৫ মে, ২০২৩

 

শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি:০৫ মে-২০২৩,শুক্রবার।
নড়াইলের নড়াগাতি থানা পুলিশ ২৪ ঘন্টার অভিযান চালিয়ে যশোর ও নড়াগাতি থানার বিভিন্ন এলাকা থেকে ইয়াবা ও চোরাই মোবাইল ফোনসহ ৪ জন কে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২ মে নড়াগাতি থানা এলাকায় একটি চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনাটি উদঘাটনের জন্য এসআই (নিঃ) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নড়াগাতি থানার পানিপাড়া গ্রামের শহিদুল মোল্যার ছেলে শাকিল আহম্মেদ (২২) কে ৩ টি চোরাই মোবাইল ফোনসহ যশোর থেকে আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শাকিল তার সহযোগীদের নাম প্রকাশ করলে পানিপাড়া থেকে শাহিন মোল্যা ১২ পিস ইয়াবা ও ১ টি চোরাই মোবাইল ফোনসহ তাকে গ্রেফতার করে। সে পানিপাড়া গ্রামের মান্নান মোল্যার ছেলে।

এছাড়া মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আব্দুল মোল্যা (৪৫) এবং মারামারি মামলায় শাহ আলম (২৪) কে গ্রেফতার করেছে নড়াগাতি থানা পুলিশ।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের (৫মে) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com