শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

সিংগাইর পৌরসভার বাজেট ঘোষণা

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ২৪৯ দেখা হয়েছে:

মুহ.মিজানুর রহমান বাদল,মানিকগঞ্জ:১৯ জুলাই-২০২৩,সোমবার।
মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।
সোমবার(১৯ জুন) দুপুর ১২ টায় পৌরসভা কার্যালয়ে মেয়র আবু নাঈম মো. বাশারের সভাপতিত্বে ও প্যানেল মেয়র সমেজ উদ্দিনের পরিচালনায় পৌর সচিব বেগম ইরানি আক্তার ২৯ কোটি ৮ লাখ ১২ হাজার ৩৮১ টাকার বাজেট ঘোষণা করেন। এতে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৪ কোটি ৫৮ লাখ টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ২০ কোটি ২৫ লাখ ৮ হাজার টাকা। ব্যয় ধরা হয়েছে ২১ কোটি ৯৪ লাখ ৯২ হাজার ৩৭০ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ কোটি ৩ লাখ ৬৮ হাজার ৫১ টাকা।
বাজেট আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জের স্থানীয় সরকারের উপ-পরিচালক ( উপ-সচিব) শাহিনা পারভীন বাজেট বাস্তবায়নে পৌর মেয়রকে সহযোগিতার আহবান জানান। বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন, প্রযুক্তির জগতে টিকটক, ফেসবুক ও ইউটিউবে আসক্ত হয়ে তরুণ প্রজন্ম সুস্থ বিনোদন থেকে দুরে সরে যাচ্ছে। তেমনি প্রযুক্তি নির্ভর কিছু অনলাইন সাংবাদিক ছবি তুলে দু’লাইনের ক্যাপশন লিখে ফেসবুকে পোস্ট করে। যা তারা নিজেরাও বুঝে না, অন্যকেও বুঝাতে পারে না। এতে প্রকৃত সাংবাদিকতা প্রশ্নবিদ্ধ হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন ।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোসাঃ আনোয়ারা খাতুন, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম খান, পৌর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আঃ বারেক খান, কাউন্সিলর শামসুল হক ও কামাল হোসেন প্রমুখ।

 

 

 

 

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102