শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, ৫ যুবক নিহত

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১৩৭ দেখা হয়েছে:

ফারুক আহমদ,কক্সবাজার প্রতিনিধি :০৭ জুলাই ২০২৩,শুক্রবার।
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমারের বিদ্রোহী সশস্ত্র দুই সন্ত্রাসী গ্রুপ আরসা ও আরএসওর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলো, ক্যাম্প-৮ ওয়েস্ট এইচ-৪৯ ব্লকের আনোয়ার হোসেন(২৪), এ-২১ ব্লকের মোহাম্মদ হামীম (১৬), ক্যাম্প-১৩ এর বি-১৭ ব্লকের আবুল বাশারের ছেলে নুরুল আমিন(২৪) ও ক্যাম্প-১০ এর এইচ-৪২ ব্লকের আব্দুল কাদেরের ছেলে মো. নজিমুল্লাহ ও একজনের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার(৭ জুলাই) সকাল ৬টার দিকে উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮ ওয়েস্টে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলার তথ্য অনুযায়ী এ নিয়ে রোহিঙ্গা ক্যাম্পে গত দুই মাসে ৩২ টি হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে।

৮ এপিবিএন অধিনায়ক(অতিরিক্ত ডিআইজি) আমির জাফর বলেন,” গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। ”

তিনি জানান, ” দুই সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। নিহতরা আরসার সদস্য বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে ৮এপিবিএন’র অভিযান অব্যাহত রয়েছে উল্লেখ করে অভিযানের পর বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী বলেন,  লাশ উখিয়া থানায় আনা হয়েছে, ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102