বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে প্রথম আলোর বিরুদ্ধে আ’লীগের মানববন্ধন

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ২১১ দেখা হয়েছে:

নিজস্ব প্রতিবেদক:০৮ জুলাই-২০২৩,শনিবার।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ও তার পরিবার নিয়ে প্রথম আলো পত্রিকায় ‘সরকারি প্রকল্পে অধিগ্রহণের আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তার ছেলে-মেয়ে’ শীর্ষক সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

শনিবার (৮ জুলাই) মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে ‘মানিকগঞ্জ জেলার সর্বস্তরের জনগণে’র ব্যানারে সকাল ১১টা থেকে দুই ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো. রমজান আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।

এ সময় বক্তারা বলেন, প্রথম আলো মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে দেশ ও জাতির ক্ষতি করে। অবিলম্বে প্রথম আলোর ডিক্লারেশন বাতিলসহ মানিকগঞ্জে প্রথম আলো বয়কটের ঘোষণা দেন বিক্ষোভকারীরা। পরে প্রেসক্লাবের সামনে শহীদ রফিক সড়কে প্রথম আলো পত্রিকা পোড়ানো হয়। উল্লেখ্য চলতি মাসের ৫ তারিখ ‘সরকারি প্রকল্পে অধিগ্রহণের আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তার ছেলে-মেয়ে’ শিরোনামে সংবাদ প্রকাশ করে প্রথম আলো।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102