বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

নড়াইলে শিশু সন্তান কে নির্যাতনের প্রতিবাদ করায় বাবা কে পিটিয়ে আহত

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ২০১ দেখা হয়েছে:

শরিফুল ইসলাম, নড়াইল :
নড়াইলে শিশু সন্তান কে নির্যাতন করার প্রতিবাদ করায় বাবা সন্দিপ কুমার বিশ্বাস (৪৫)কে এলাকার মাদক ব্যবসায়ীরা পিটিয়ে আহত করেছে। আহত সন্দিপ কুমার বিশ্বাস কে রাতেই নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কোড়গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সন্দিশ বিশ্বাস জানান, কোড়গ্রামের সুজন সরকারের ছেলে মাদক ব্যবসায়ী হৃদয় ও তার ভাই মুখেশ সারাদিন এলাকায় ঘুরে ফিরে মাদক বিক্রি করে। সন্দিপ বিশ্বাসের ৯ বছরের ছেলে অর্জুন কে তার ঠাকুর মা একটি বাটন ফোন কিনে দেন । ফোনটি হৃদয় ও মুখেশ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে অর্জুনকে মারপিটও করে। কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে এঘটনা অর্জুন জানায়। সন্দিপ বিশ্বাস গিয়ে তার শিশু সন্তান কে মারার ঘটনায় তাদের গাল মন্দ করে। পরে হৃদয় ও মুখেশ এতে ক্ষুদ্ধ হয়ে প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা অনুযায়ী রাত সাড়ে ৯ টার দিকে সন্দিপ স্থানীয় মূলিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতলে ভর্তি করেন। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102