শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের নয়া কমিটি গঠিত

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪১ দেখা হয়েছে:

স্টাফ রিপোর্টার,টাঙ্গাইল :১২ ফেরুয়ারি-২০২৪,সোমবার।
ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক সাধারণ সভা সোমবার(১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে অনুষ্ঠিত
হয়েছে। খান মোহাম্মদ সালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৬ মেয়াদে সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রতন ঘোষিত নয়া কমিটিতে সভাপতি পদে সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক পদে খন্দকার আছাব মাহমুদকে নির্বাচিত করা হয়েছে।
কমিটির অন্যান্য পদে নির্বাচিত হচ্ছেন- জাহাঙ্গীর ফিরোজ৯ সিনিয়র সহ-সভাপতি), শেখ এনামুল হক(সহ-সভাপতি), আনিসুর রহমান খান ও শাহনাজ পারভিন এলিস(যুগ্ম-সাধারণ সম্পাদক), ডিএম অমর(কোষাধ্যক্ষ), তৌফিক অপু(সাংগঠনিক সম্পাদক), ওয়ালিদ খান(প্রচার সম্পাদক), হাফিজুর রহমান(দপ্তর সম্পাদক) এবং নাজনীন লাকী(নারী বিষয়ক সম্পাদক)।
সংগঠনের ১১ কার্যনির্বাহী সদস্য হচ্ছেন- ডক্টর হারুনুর রশিদ, একাব্বর হোসেন, আনিসুর রহমান, রেজাউল করিম, তারেক সালমান, আশরাফ সরকার, আতিকুর রহমান, ফেরদৌস সালাম, নুরুল হুদা, মুশফিক খান ও আবু মো. মাচানী। এছাড়া পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী সদস্য বলে গণ্য হবেন।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102