শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

ভালোবাসার অংশিদার হতে চান পরীমনি

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২১০ দেখা হয়েছে:
স্টাফ রিপোর্টার ,টাঙ্গাইল :১৪ ফেরুয়ারি-২০২৪,বুধবার।

বসন্তবরণ ও বিশ্ব ভালোবাসা দিবসে চিত্রনায়িকা পরীমনি মানুষের ভালোবাসার অংশিদার হতে চান। বুধবার(১৪ ফেব্রুয়ারি) বিকালে  টাঙ্গাইল শহরের আকুরটাকুর পাড়ায় প্রসাধনীর শোরুম হারল্যানের উদ্বোধন শেষে শহীদ স্মৃতি পৌরউদ্যানে আলোচনা সভায় তিনি একথা বলেন।
টাঙ্গাইলের ভক্ত-অনুরক্তদের উদ্দেশে পরীমনি বলেন, আজকে বিশ্ব ভালোবাসা দিবসে আপনাদের ভালোবাসা নিশ্চয়ই সবার কাছে পৌঁছে গেছে। আমি ও আমরাও সেই ভালোবাসার অংশীদার হতে চাই। আমাকে কি আপনারা সত্যি সত্যি ভালোবাসেন? আমরা একটি অথেনটিক প্রোডাক্ট নিয়ে আপনাদের কাছে এসেছি- সেটা হচ্ছে হারল্যান। এখানে শুধু একটি প্রোডাক্ট নয়, এখানে অথেনটিক হাজার হাজার প্রোডাক্ট
রয়েছে। রূপচর্চার জন্য যা যা দরকার সবই আমরা নিয়ে এসেছি।
তিনি বলেন, পরীর মতো সুন্দর কাউকে হতে হবে না। প্রত্যেকটা মানুষ আলাদা  আলাদাভাবে সুন্দর, নিজস্বভাবে সুন্দর। সেই সৌন্দর্যকে আপনারা যত্ম করবেন। নিজেকে অনেক ভালোবাসতে হবে- তাহলেই সুন্দর থাকা যাবে। আমরা সকলেই নিজেদের মতো করে সুন্দর থাকবো। আমরা হারল্যানের পাশে থাকবো, আর মানুষ ও দেশকে ভালবাসবো। তিনি আরও বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন। আপনাদের দোয়া ও আশির্বাদ ছাড়া এখানে আমি দাঁড়াতে পারতাম না। আজীবন এভাবেই আমাকে ভালোবাসবেন। আপনাদের আমি সুন্দর সুন্দর কাজ উপহার দিয়ে যাবো ইনশাল্লাহ। পরে দর্শকদের সাথে সেলফি তুলেন ও ‘আমি ডানাকাটা পরী’ গান পরিবেশন করে উপস্থিত দর্শক-শ্রোতাদের মাতিয়ে তুলেন।
ওই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। এ সময় হারল্যানের সিইও ও এমডি এমদাদুল হক সরকার, সিইও লাইফ স্টাইল সৈয়দ জুবায়ের আব্দুল্লাহ, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল, হেড অব সেলস মাজেজুর রহমান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102