শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

জমে উঠেছে কালিহাতী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

প্রতিনিধির নাম:
  • আপডেট করা হয়েছে: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭৫ দেখা হয়েছে:
টাঙ্গাইল প্রতিনিধি:১৯ ফেরুয়ারি-২০২৪,সোমবার।
দীর্ঘ দিন পর টাঙ্গাইলের কালিহাতী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে বিরাজ করছে উৎসবমুখোর পরিবেশ। আনন্দঘন পরিবেশে জমে উঠেছে প্রার্থীদের প্রচারণা। আগামী ২৪ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিত হবে এ নির্বাচন।
গণমাধ্যম ব্যক্তিদের এ নির্বাচনকে ঘিরে সরব রাজনৈতিক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সচেতন মহল। নির্বাচনে একটি প্যানেল থাকলেও বিছিন্নভাবে প্রার্থী হয়েছেন বেশিরভাগ পদে।
২০২৪-২৫ মেয়াদের নির্বাচনের আর মাত্র বাকি ৫ দিন। দিন যত ঘনিয়ে আসছে নির্বাচনের পরিবেশ ততই জমজমাট হয়ে উঠছে। শেষ সময়ে ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরে ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। নির্বাচনে লড়াই হবে হাড্ডা-হাড্ডি। এ যেনো অস্তিত্ব টিকে থাকার লড়াই।
নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-বর্তমান কমিটির সভাপতি তারেক আহমেদ (দৈনিক যুগান্তর) ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. রশীদ আহমেদ আব্বাসী দৈনিক জবাবদিহি), রঞ্জণ কৃষ্ণ পন্ডিত (দৈনিক আলোকিত বাংলাদেশ) এবং প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  দাস পবিত্র(বাংলা টিভি)।
সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-কামরুল হাসান মিয়া(ডেইলি অবজারবার),আতাউর রহমান(ভোরের দর্পণ), রাইসুল ইসলাম লিটন(দৈনিক যায়যায়দিন) ও আনিছুর রহমান শেলী (স্বাধীন মত)।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- মুশফিকুর রহমান মিল্টন( দৈনিক মানব কন্ঠ), মুনসুর হেলাল বাদশা(প্রতিদিনের সংবাদ) ও সুমন ঘোষ(নিউজ মেইল)।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-সোহেল রানা(বাংলাদেশ বুলেটিন),আব্দুস সাত্তার(দৈনিক ভোরের পাতা) মনির হোসেন(সময়ের কাগজ) ও লতিফ তালুকদার(আজকের দর্পণ)।
কোষাধক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- মেহেদী হাসান চেীধুরী মৃদুল( আনন্দ টিভি) ও সাইদুর রহমান সমীর(স্বাধীন বাংলা)।
দপ্তর ও পাঠাগার সম্পাদক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-শাহীন আলম( দৈনিক মানব জমিন) ও শরিফুল ইসলাম(আমার সংবাদ)।
ক্রীড়া সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- নুর নবী রবিন(বাংলাদেশের আলো) ও জাহাঙ্গীর আলম (টাঙ্গাইল প্রতিদিন)।
সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-শামীম আল মামুন ( খোলা কাগজ) ও হারুণ অর রশীদ(বাংলাদেশ সমাচার)।
কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, মীর আনোয়ার হোসেন (সমকাল), মনিরুজ্জামান মতিন(আলোকিত প্রতিদিন),শাহ আলম(মজলুমের কন্ঠ) আবুল কালাম(ভোরের কাগজ), গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস(অপরাধ কন্ঠ) ও হুমায়ুন কবির (যুগধারা)।
শান্তিপুর্ণভাবে আগামী ২৪ ফেব্রুয়ারি শনিবার বেলা ২টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন। কালিহাতী প্রেসক্লাবে এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৬ জন।

আর্টিকেলটি শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved ©
themesba-lates1749691102