Logo
ব্রেকিং :
রাণীশংকৈলে গ্যাস ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু  ধনবাড়ীতে ওয়াদুদ ও মধুপুরে ইয়াকুব চেয়ারম্যান নির্বাচিত মানিকগঞ্জে নানার কবরে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ দৌলতপুরে এক নারীর লাশ উদ্ধার মরদেহ উদ্ধার নাগরপুর থানা পুলিশ  প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে   সিরাজগঞ্জের তিন উপজেলায় ভোট গ্রহন চলছে সিরাজগঞ্জে ভোট কেন্দ্র থেকে নগদ টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক বঙ্গবন্ধু রেলসেতুতে পরীক্ষামূলক ট্রেন চালানোর প্রস্তুতি চলছে ডিসেম্বরে ট্রান্স-এশিয়ান রেলপথ নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দেশ রাত পোহাইলেই প্রথম ধাপে  সিরাজগঞ্জের তিন উপজেলায় ভোট সিরাজগঞ্জে গোপন বৈঠক করায়  পাঁচ  প্রিজাইডিং  কর্মকর্তাসহ ৬ জন গ্রেপ্তার 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

জমে উঠেছে কালিহাতী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

রিপোর্টার / ১৩৪ বার
আপডেট সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

টাঙ্গাইল প্রতিনিধি:১৯ ফেরুয়ারি-২০২৪,সোমবার।
দীর্ঘ দিন পর টাঙ্গাইলের কালিহাতী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে বিরাজ করছে উৎসবমুখোর পরিবেশ। আনন্দঘন পরিবেশে জমে উঠেছে প্রার্থীদের প্রচারণা। আগামী ২৪ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিত হবে এ নির্বাচন।
গণমাধ্যম ব্যক্তিদের এ নির্বাচনকে ঘিরে সরব রাজনৈতিক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সচেতন মহল। নির্বাচনে একটি প্যানেল থাকলেও বিছিন্নভাবে প্রার্থী হয়েছেন বেশিরভাগ পদে।
২০২৪-২৫ মেয়াদের নির্বাচনের আর মাত্র বাকি ৫ দিন। দিন যত ঘনিয়ে আসছে নির্বাচনের পরিবেশ ততই জমজমাট হয়ে উঠছে। শেষ সময়ে ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরে ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। নির্বাচনে লড়াই হবে হাড্ডা-হাড্ডি। এ যেনো অস্তিত্ব টিকে থাকার লড়াই।
নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-বর্তমান কমিটির সভাপতি তারেক আহমেদ (দৈনিক যুগান্তর) ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. রশীদ আহমেদ আব্বাসী দৈনিক জবাবদিহি), রঞ্জণ কৃষ্ণ পন্ডিত (দৈনিক আলোকিত বাংলাদেশ) এবং প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  দাস পবিত্র(বাংলা টিভি)।
সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-কামরুল হাসান মিয়া(ডেইলি অবজারবার),আতাউর রহমান(ভোরের দর্পণ), রাইসুল ইসলাম লিটন(দৈনিক যায়যায়দিন) ও আনিছুর রহমান শেলী (স্বাধীন মত)।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- মুশফিকুর রহমান মিল্টন( দৈনিক মানব কন্ঠ), মুনসুর হেলাল বাদশা(প্রতিদিনের সংবাদ) ও সুমন ঘোষ(নিউজ মেইল)।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-সোহেল রানা(বাংলাদেশ বুলেটিন),আব্দুস সাত্তার(দৈনিক ভোরের পাতা) মনির হোসেন(সময়ের কাগজ) ও লতিফ তালুকদার(আজকের দর্পণ)।
কোষাধক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- মেহেদী হাসান চেীধুরী মৃদুল( আনন্দ টিভি) ও সাইদুর রহমান সমীর(স্বাধীন বাংলা)।
দপ্তর ও পাঠাগার সম্পাদক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-শাহীন আলম( দৈনিক মানব জমিন) ও শরিফুল ইসলাম(আমার সংবাদ)।
ক্রীড়া সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- নুর নবী রবিন(বাংলাদেশের আলো) ও জাহাঙ্গীর আলম (টাঙ্গাইল প্রতিদিন)।
সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন-শামীম আল মামুন ( খোলা কাগজ) ও হারুণ অর রশীদ(বাংলাদেশ সমাচার)।
কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, মীর আনোয়ার হোসেন (সমকাল), মনিরুজ্জামান মতিন(আলোকিত প্রতিদিন),শাহ আলম(মজলুমের কন্ঠ) আবুল কালাম(ভোরের কাগজ), গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস(অপরাধ কন্ঠ) ও হুমায়ুন কবির (যুগধারা)।
শান্তিপুর্ণভাবে আগামী ২৪ ফেব্রুয়ারি শনিবার বেলা ২টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন। কালিহাতী প্রেসক্লাবে এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৬ জন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com