Logo
ব্রেকিং :
নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু  সিরাজগঞ্জে জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য মূর্তিসহ  গ্রেফতার  সিরাজগঞ্জে বাড়ি ভাড়া নিয়ে এনজিও খুলে টাকা পয়সা নিয়ে উধাও  চলতি মৌসুমে টাঙ্গাইলে বোরো ধান কাটা শুরু নেত্রকোনায় শতকন্ঠে রবীন্দ্রনাথ সিরাজগঞ্জের জানপুরে জমি নিয়ে বিরোধে হামলা মারপিট বাড়িঘর ভাংচুর  ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের গবেষণায় গুরুত্ব দিতে হবে -ভিসি ড. মোহাম্মদ কামরুল আলম খান

রিপোর্টার / ৭৬ বার
আপডেট রবিবার, ৩ মার্চ, ২০২৪

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা :০৩ মার্চ-২০২৪,রবিরার

জামালপুর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আলম খান বলেন, বিশ^বিদ্যালয় হলো উচ্চ শিক্ষা ও মুক্ত বুদ্ধি চর্চার কেন্দ্র। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলা এবং প্রতিযোগিতামূলক বিশে^ টিকে থাকার জন্য শিক্ষার্থীদেরকে ভালো ভাবে লেখাপাড়া করে জ্ঞানার্জনের পাশাপাশি নিত্যনতুন গবেষণার উপর বেশী জোর দিতে হবে। তিনি প্রধানমন্ত্রী ঘোষিত স্মাট বাংলাদেশ বির্নিমানে ছাত্র-ছাত্রীদেরকে অর্জিত এবং গবেষণা লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে দেশ ও জনগনের সেবায় নিজেদেরকে আত্মনিয়োগ করার উপর গুরুত্বারোপ বরেন।
নেত্রকোনায় শেখ হাসিনা বিশ^বিদ্যালয় দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে রোববার আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আলম খান এসব কথা বলেন।
শেখ হাসিনা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম কবিরের সভাপতিত্বে এবং সেকশন অফিসার টুম্পা চক্রবর্তীর সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন শেখ হাসিনা বিশ^বিদ্যালয়ের রেজিস্টার ড. মো. হারুন অর রশিদ। অন্যানোর মধ্যে বক্তৃতা করেন বিশ^বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. আঙ্গুর হোসেন, সহকারী অধ্যাপক হাফসা আক্তার, সহকারী অধ্যাপক শোভন রায়, সহকারী অধ্যাপক মালা রানী বর্মন, জনসংযোগ কর্মকর্তা এনামুল হক, শেখ হাসিনা বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপদি নাহিদ হাসান, সাধারন সম্পাদক ফারজানা ফাইসা একা প্রমুখ।

 


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com