Logo
ব্রেকিং :
টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম বহিষ্কার জলদস্যুদের  জিম্মিদশা থেকে ছেলেকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত নাজমুলের বাবা মা  সিরাজগঞ্জে হিরোইনসহ  এক নারী কারবারী গ্রেফতার  কর্মকর্তাদের অবহেলা টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে জাতীয় পতাকা ওড়েনা! নগরকান্দায় শ্রমজীবীদের মাঝে, ছাতা, গেন্জি ও গামছা বিতরণ গোয়ালন্দের পদ্মা-যমুনা নদীতে নৌ-দস্যুতার অভিযোগ জেলেদের  নির্বাচনের আগে প্রিজাইডিং কর্মকর্তাদের  গোপন বৈঠকের মাস্টারমাইন্ড  বরখাস্ত  নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত  সিরাজগঞ্জে খেলতে গিয়ে বালির গর্তে পড়ে দুই শিশুর মৃত্যু 
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

জলদস্যুদের কবলে জাহাজ এমভি আব্দুল্লাহ্ ইঞ্জিনিয়ার রোকন উদ্দিনের বাড়িতে চলছে আহাজারী

রিপোর্টার / ৯২ বার
আপডেট বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

চন্দন চক্রবর্তী,স্টাফ রিপোর্টার, নেত্রকোনা ঃ

ভারত মহাসাগরে জলদস্যুর কবলে পড়া বাংলাদেশের পতাকাবাহী জাহাজ এমভি আব্দুল্লাহ’র থার্ড ইঞ্জিনিয়ার রোকন উদ্দিনের গ্রামের বাড়িতে ছেলেকে ফিরে পাবার জন্য চলছে আহাজারী।
স্থানীয় এলাকাবাসী জানায়, নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের বাঘরুয়া গ্রামের মিরাজ আলী ও লুৎফুন্নাহার দম্পত্তির চার সন্তানের মধ্যে মেরিন ইঞ্জিনিয়ার রোকন উদ্দিন তৃতীয় সন্তান। লেখাপড়া শেষ করে ইঞ্জিনিয়ার রোকন উদ্দিন বাংলাদেশের পতাকাবাহী জাহাজ এমভি আব্দুল্লাহ’র থার্ড ইঞ্জিনিয়ার হিসেবে যোগদান করেন। গত কয়েকদিন আগে আফ্রিকার দেশ মোজাম্বিক থেকে কয়লা বোঝাই করে এমভি আব্দুল্লাহ জাহাজটি ২৩ জন ক্রু নিয়ে দুবাইয়ের দিকে যাচ্ছিল। জাহাজটি ভারত মহাসাগরে পৌঁছলে সোমালিয়া জলদস্যুর ছিনতাইয়ের কবলে পড়ে। এতে জাহাজের ২৩ জন ক্রু’র মধ্যে থার্ড ইঞ্চিনিয়ার রোকন উদ্দিন আটকা পড়ে। দেশের বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব খবর ছড়িয়ে পড়লে ইঞ্চিনিয়ার রোকন উদ্দিনের গ্রামের বাড়িতে এক ধরণের শোকাবহ পরিবেশ বিরাজ করছে। ছেলের চিন্তায় বার বার মুর্চা যাচ্ছেন তার মা লুৎফুন্নাহার, পরিবারের অন্যান্য সদস্যরা।
লুৎফুন্নাহার বলেন, সর্বশেষ সোমবার ভোর রাতে কথা হয়, ছেলে রোকন উদ্দিনের সাথে। গ্রামের ছেলের এমন খবরে হতবাক এলাকাবাসীও। পিতা-মাতাসহ পরিবারের সদস্যগণ সরকারের কাছে অবিলম্বে রোকন উদ্দিনকে সুস্থ স্বাভাবিক অবস্থায় দেশে ফিরিয়ে আনতে যা যা করনীয় তার ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবী জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর
Tech Support By Nagorikit.Com