Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সিঙ্গাপুরের ৩ বিশেষজ্ঞ চিকিৎসক ঢাকায়

রিপোর্টার / ১৩ বার
আপডেট রবিবার, ৩ মার্চ, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৩ মার্চ-২০১৯,রবিবার।
হৃদরোগে আক্রান্ত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় সিঙ্গাপুরের তিন বিশেষজ্ঞ চিকিৎসক ঢাকা পৌঁছেছেন।

রোববার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের এই তিন চিকিৎসক এয়ার অ্যাম্বুলেন্সে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন বলে জানান সেতু বিভাগের জনসংযোগ কর্মকর্তা ওয়ালিদ ফায়েজ।

পরিবর্তন ডটকমকে তিনি আরও জানান, বিশেষজ্ঞ চিকিৎসকরা বাংলাদেশে গঠিত মেডিকেল টিমের সঙ্গে বসে ওবায়দুল কাদেরের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে কালের কাগজ প্রতিবেদক  জানান, বিশেষ অ্যাম্বুলেন্সে রাত ৮টার দিকে সিঙ্গাপুরের চিকিৎসকরা হাসপাতালে প্রবেশ করেছেন।

এর আগে রোববার ফজরের নামায শেষে হঠাৎ করেই ওবায়দুল কাদেরের শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দেয়। এরপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে এনজিওগ্রাম করা হলে ওবায়দুল কাদেরের হার্টে তিনটি চেম্বার ব্লক ধরা পড়ে। জরুরি ভিত্তিতে একটিতে আমেরিকান সেনারজি কোম্পানির একটি রিং পরিয়ে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস দেয়া শুরু হয়।

সর্বশেষ বিকেলে তার চিকিৎসার বিষয়ে ব্রিফ করে আপডেট জানান বিশ্ববিদ্যালয়ের ভিসি কনক কান্তি বড়ুয়া ও কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান সৈয়দ আলী আহসান।

তারা বলেন, ‘ওবায়দুল কাদের অল্প অল্প সাড়া দিচ্ছেন। কিন্তু, এখনও তিনি সঙ্কটাপন্ন। দেশবাসী তার জন্য দোয়া করবেন।’

ওবায়দুল কাদেরের অসুস্থতার খবর পেয়ে বিকেলে হাসপাতালে ছুটি যান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীসহ আওয়ামী লীগ ও বিভিন্ন দলের শীর্ষনেতারা।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com