Logo
ব্রেকিং :
পাথরে বিটুমিন মিক্সার ফ্যাক্টরির বয়লারে আগুন, রক্ষা পেল মার্কেট, শত শত মানুষ  ঢাকা রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি নোমানি, সম্পাদক সোহেল তাড়াশে বিএনপি’র ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলাঃ গ্রেফতার-৫ নগরকান্দায় নব নির্বাচিত সাংসদকে গন সংবর্ধনা নগরকান্দা আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলে বিভিন্ন দেশের প্রতিনিধিরা চোর না শোনে ধর্মের কাহিনী, তাই আ’লীগ জনগণের মনোভাবের মূল্যায়ন করছেনা – সৈয়দপুরে  ডা. এ জেড এম জাহিদ হোসেন  দৌলতপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা দৌলতপুরে উপকারভোগীদের মাঝে টিউবওয়েল বিতরন দৌলতদিয়ায়  নেশাগ্রস্থ অবস্থায় মাদক কারবারি গ্রেফতার  মানিকগঞ্জ জেলা যুব দল নেতা মাসুদ পারভেজ আটক
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মাদক ব্যবসায়ীরা স্বাভাবিক জীবনে না ফিরলে কঠোর ব্যবস্থা: আইজিপি

রিপোর্টার / ২৩ বার
আপডেট মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯

ময়মনসিংহ প্রতিনিধি :০৪মার্চ ২০১৯,সোমবার।।
পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, মাদক ব্যবসায়ী, গডফাদার ও মাদক সম্পৃক্তদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না। মাদক ছেড়ে কেউ যদি স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায়, তাহলে তাদের সুযোগ দেয়া হবে।

আর মাদক ব্যবসায়ীরা স্বাভাবিক জীবনে ফিরে না আসলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দেন আইজিপি।

সোমবার দুপুরে ময়মনসিংহ শহরের সার্কিট হাউজ রোডে পুলিশ অফিসার্স মেসসহ ৯টি স্থাপনার উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে তিনি এসব কথা বলেন।

জাবেদ পাটোয়ারী বলেন, জঙ্গিবিরোধী কার্যক্রম এখনো অব্যাহত রয়েছে। এ ব্যাপারেও আমাদের অবস্থান জিরো টলারেন্স এবং মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ যুদ্ধ চলবে।

এসময় রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূঁইয়া, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ বিভাগের সকল পুলিশ সুপার ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আইজিপি ময়মনসিংহ জেলা এসপি অফিস ভবন, পুলিশ লাইন্স ব্যারাক ভবন-২, পুলিশ অফিসার্স মেস-১ ও পারফরমেন্স ইভ্যাল্যুসান সফটওয়্যার উদ্বোধন করেন এবং পুলিশ টেলিকম ভবন, পাগলা থানার অফিসার্স ইনচার্জের কোয়ার্টোর ও ডরমেটরি, ময়মনসিংহ জেচলার মাল্টিপারপাস ড্রিলশেড, পুলিশ হাসপাতাল ডরমেটরির ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

এছাড়াও বিকেলে পুলিশ লাইন্সে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতারও উদ্বোধন করার কথা রয়েছে আইজিপির।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com