Logo
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নির্বাচিত হতে যাচ্ছেন শিবালয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জানু ।মন্ত্রী,সাংসদের অভিনন্দন

রিপোর্টার / ৪৫ বার
আপডেট মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৫  মার্চ ২০১৯,মঙ্গলবার।
নানান জল্পনা কল্পনা আর হিসাব নিকাশের অবসান ঘটিয়ে মানিকগঞ্জের  শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী  উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রেজাউর রহমান খান জানু উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। তার প্রতিদ্বন্ধি  বিদ্রোহী প্রার্থী  মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দৃর রহিম খান মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় তিনি  বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হবে এই  বিজয়ের হাসিটা তার মুখে ফুটেছে ।

এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার কাজী মো:ইস্তাফিজুল হক আকন্দ জানান,মঙ্গলবার দুপুরে শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী  আলহাজ্ব আব্দুর রহিম খান তার মনোনয়ন পত্র  প্রত্যাহার করে নিয়েছেন। এখন ঐ উপজেলায় আওয়ামীলীগের মনোনীত  চেয়ারম্যান প্রার্থী  আলহাজ¦ রেজাউর রহমান খান জানু সাহেবের প্রতিদ্বন্ধি নেই ।  তার প্রতিদ্বন্দ্বি না থাকায় সরকারী ভাবে নিয়ম অনুযায়ী চেয়ারম্যান হিসাবে ঘোষনা করা হবে ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত চেয়ারম্যান   বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রেজাউর রহমান খান জানু কৃতিত্বের সঙ্গে এলএল বি (অনার্স) কোর্স সম্পন্ন করেছেন এবং ১৯৭১ সালে ঢাকা দক্ষিন পশ্চিমাঞ্চলে সাব-সেক্টর -২ এ মুক্তিযুদ্ধকালীন কমান্ডার এর দায়িত্ব পালন করেছেন। তিনি শিবালয়  উপজেলার বাউলীকান্দা গ্রামের মরহুম বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ খান এর সন্তান। তার পিতা স্বাধীনতা পরবর্তী সময়ে সুদীর্ঘ কাল শিবালয় থানা আওয়ামীলীগে সহ-সভাপতি ও আরুয়া ইউনিয়ন পরিষদের ২৫ বছর চেয়ারম্যান ছিলেন।  জন্ম দাতা পিতা, পাঁচ ভাই আর দুই বোন সহ জানুর পরিবারে মুক্তিযোদ্ধার সংখ্যা আট। একমাত্র মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক পরিবার হিসাবে তাদের ঐতিহ্য রয়েছে। তার বড় ভাই সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুর রউফ খান,২য় ভাই বীরমুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রহিম খান আলো উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন,৩য় ভাই বীরমুক্তিযোদ্ধা মরহুম সাইফুর রহমান খান সুলতান আরুয়া ইউপি পর পর ৪ বার চেয়ারম্যান ছিলেন।  তিনি বর্তমানে শিবালয় উপজেলা আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। অভিজ্ঞ মহল মনে করেন শুধু শিবালয় উপজেলায় নয় গোটা বাংলাদেশে এমন পরিবার দ্বিতীয়টি আছে কিনা  জানা নেই।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল বলেন,শিবালয় উপজেলার জনসাধারনের অত্যন্ত প্রিয় মানুষ জানু ভাই। জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রিয় ব্যক্তি তিনি। উপজেলা ও জেলায় তার রয়েছে অসংখ্য ভক্ত সমর্থক । তিনি আমাদের উপজেলার বটবৃক্ষ সমতুল্য।  তার শিক্ষার মানদন্ড , রাজনৈতিক দুরদর্শিতা,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর, সদা হাস্যোজ্জ্বল সত্যিই আমাদের সকলকে মুগ্ধ করে। জানু ভাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করায় আমরা অত্যন্ত খুশী।
উপজেলা আওয়ামীলীগের অপর সাংগঠনিক সম্পাদক মহিদুজ্জামান তড়িৎ বলেন, জানু ভাই উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশ্বাস করি জানু ভাইয়ের বিজয়ের ফলে উপজেলাবাসীর আশা আকাঙ্খার প্রতিফলন ঘটবে।
এবিষয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত। আমি রাজনীতি করি জনগনের জন্য। শিবালয় উপজেলা চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় আমি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নিকট চিরঋনী এবং কৃতজ্ঞ। উপজেলার নেতৃবর্গ ও সর্বস্তরের মানুষের ভালবাসায় আমি সিক্ত। তাদের প্রাণঢালা ভালবাসার কারনে আমি আজ এ বিজয় লাভ করেছি। আমি উপজেলাবাসীর পাশে থেকে মানিকগঞ্জ-১ আসনের এমপি এএম নাঈমুর রহমান দূর্জয় এর সহায়তায় উপজেলার সার্বিক উন্নয়ন সাধিত করব।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রেজাউর রহমান খান জানু বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান  নির্বাচিত হবেন এই খবরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুজয় ,জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড:গোলাম মহীউদ্দীন,সাধারন সম্পাদক এ্যাড:আব্দুস ছালাম,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,সহ অসংখ্য আওযামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com