Logo
ব্রেকিং :
পাথরে বিটুমিন মিক্সার ফ্যাক্টরির বয়লারে আগুন, রক্ষা পেল মার্কেট, শত শত মানুষ  ঢাকা রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি নোমানি, সম্পাদক সোহেল তাড়াশে বিএনপি’র ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলাঃ গ্রেফতার-৫ নগরকান্দায় নব নির্বাচিত সাংসদকে গন সংবর্ধনা নগরকান্দা আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলে বিভিন্ন দেশের প্রতিনিধিরা চোর না শোনে ধর্মের কাহিনী, তাই আ’লীগ জনগণের মনোভাবের মূল্যায়ন করছেনা – সৈয়দপুরে  ডা. এ জেড এম জাহিদ হোসেন  দৌলতপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা দৌলতপুরে উপকারভোগীদের মাঝে টিউবওয়েল বিতরন দৌলতদিয়ায়  নেশাগ্রস্থ অবস্থায় মাদক কারবারি গ্রেফতার  মানিকগঞ্জ জেলা যুব দল নেতা মাসুদ পারভেজ আটক
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বেলকুচিতে সাবেক সেনা সদস্যকে পিটিয়ে হত্যা

রিপোর্টার / ১৩ বার
আপডেট শুক্রবার, ৮ মার্চ, ২০১৯

এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ ৮ মার্চ-২০১৯,শুক্রবার।
সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ জমির পাশে পুকুর কাটতে বাঁধা দেয়ায় কবির উদ্দিন সরকার (৬০) নামে এক সাবেক সেনা সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) গভীর রাতে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শুক্রবার সকালে তার মরদে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহত কবির উদ্দিন সরকার বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের বিশ্বাসবাড়ী গ্রামের মৃত আদিল উদ্দিন সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কবির সরকারের জমির পাশে একই গ্রামের মৃত পর্বত সরকারের ছেলে মাইন উদ্দিন সরকার বেকো দিয়ে পুকুর খনন করছিলেন। পুকুর কাটার ফলে কবিরের নিজ জমির মাটি ভেঙ্গে পড়তে থাকায় বুধবার (৬ মার্চ) সন্ধায়র দিকে পুকুর খননে বাঁধা দিতে যান তিনি। এ সময় ক্ষিপ্ত মাইন উদ্দিন ও তার লোকজন কবিরের উপর হামলা চালায় এবং পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় কবির উদ্দিনকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার গভীর রাতে মারা যান তিনি।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com