Logo
ব্রেকিং :
আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন টাঙ্গাইল পাসপোর্ট অফিসে বিশেষ সংকেতে চলে ঘুষ বানিজ্য টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মির্জাপুরে ফাঁড়ির হাজতখানায় আটক ব্যক্তির মৃত্যু টাঙ্গাইলে ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক সৈয়দপুরে বেশি দামে চিনি বিক্রি করায়   দুই দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা ঘিওরে ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বেলকুচিত ভোটের ফলাফল প্রত্যাখান করে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সড়ক অবরোধ,গাড়ী ভাংচুর

রিপোর্টার / ১২ বার
আপডেট সোমবার, ১১ মার্চ, ২০১৯

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ১১ মার্চ-২০১৯,সোমবার।
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বচনের স্বতন্ত্র প্রার্থী মীর সেরাজুল ইসলাম ও তার সমর্থকরা ভোটের ফলাফল প্রত্যাখান করে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করে ঘন্টা ব্যাপী বিক্ষোভ প্রদর্শন করে। এ সময় সড়কের সুবর্ণসারা এলাকায় গাছের গুল ফেলে ও টায়ার জ্বালিয়ে হাতে লাঠি সোঠা নিয়ে বিক্ষোভ মিছিল করে তারা। ফলে পুরো সুবর্ণসারা এলাকা অচলাবস্থার সৃষ্টি হয়।

সোমবার বিকেল ৪ টায় বিক্ষোভ মিছিল শেষে আঞ্চলিক সড়কের সুবর্নসাড়া এলাকায় সড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর ও রাস্তায় টায়ার জ্বালিয়ে এবং লাঠিসোটা নিয়ে বিক্ষোভ করে। এতে সিরাজগঞ্জ-বেলকুচি সড়কে যানচলাচল বন্ধ হয় যায়।
স্বতন প্রার্থী মীর সেরাজুল ইসলাম বলেন, নির্বাচনে আমি বিজয়ী হলেও সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ প্রশাসন আরেক স্বতন্ত্র প্রার্থী সাজেদুল ইসলামের পক্ষ নিয়ে গভীর রাতে ফলাফল পাল্টে দিয়ে ২৫ ভোটের ব্যবধানে হারিয়ে দিয়েছেন। অবিলম্বে কয়েকটি কেন্দ্রে পুনঃভোটসহ ফলাফল পুনঃ গননা করার দাবী জানান। এর আগে তিনি সিরাজগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে কারচুপির অভিযোগ তুলেন। উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মাত্র সাড়ে নয়হাজার ভোট পায়। আর দুই স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, উপস্থিত নেতাকর্মীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য চেষ্টা চলছে।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com