Logo
ব্রেকিং :
পাথরে বিটুমিন মিক্সার ফ্যাক্টরির বয়লারে আগুন, রক্ষা পেল মার্কেট, শত শত মানুষ  ঢাকা রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি নোমানি, সম্পাদক সোহেল তাড়াশে বিএনপি’র ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলাঃ গ্রেফতার-৫ নগরকান্দায় নব নির্বাচিত সাংসদকে গন সংবর্ধনা নগরকান্দা আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলে বিভিন্ন দেশের প্রতিনিধিরা চোর না শোনে ধর্মের কাহিনী, তাই আ’লীগ জনগণের মনোভাবের মূল্যায়ন করছেনা – সৈয়দপুরে  ডা. এ জেড এম জাহিদ হোসেন  দৌলতপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা দৌলতপুরে উপকারভোগীদের মাঝে টিউবওয়েল বিতরন দৌলতদিয়ায়  নেশাগ্রস্থ অবস্থায় মাদক কারবারি গ্রেফতার  মানিকগঞ্জ জেলা যুব দল নেতা মাসুদ পারভেজ আটক
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

তৃণমূল বিএনপি নেতাদের সাহস সঞ্চারে কেন্দ্রের নতুন প্ল্যান, বিরোধীদের জখম-হত্যা!

রিপোর্টার / ১৫ বার
আপডেট শনিবার, ১৬ মার্চ, ২০১৯

কালের কাগজ ডেস্ক:১৬ মার্চ-২০১৯,শনিবার।

আন্দোলনকে রাজপথ পর্যন্ত পৌঁছে দিতে না পারা বিএনপি এবার ভীতি ছড়িয়ে রাজনৈতিক পরিস্থিতিকে বিগড়ে দিতে তৃণমূল কর্মীদের ব্যবহার করার পরিকল্পনা হাতে নিয়েছে। টার্গেট করা হবে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের। জানা গেছে, বিএনপির তৃণমূলের সাহস সঞ্চারের উপায় হিসেবে এই পরিকল্পনা করা হয়েছে। যাতে তৃণমূল আওয়ামী লীগের কর্মীদের মনে ভীতি সঞ্চার এবং স্থানীয় পর্যায় থেকে আন্দোলনের সূত্রপাত করা যায়। সিলেট বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র মারফত এমন তথ্য নিশ্চিত হওয়া গেছে।

সূত্র বলছে, প্ল্যান মোতাবেক এরইমধ্যে কাজ শুরু করেছে বিএনপি। সিলেট বিএনপির ওই নেতা বলেন, তারেক রহমানের পরিকল্পনা বাস্তবায়নে প্রতিটি ওয়ার্ড-এ কমিটিও গঠন করা হয়েছে। গণমাধ্যমের খবর অনুযায়ী, পরিকল্পনা বাস্তবায়ন শুরু হয়েছে সিলেট থেকে। সিলেটের মদন মোহন কলেজ ক্যাম্পাসে ঢুকে নগরীর ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি দেবকে কুপিয়েছে দুর্বৃত্তরা। তাদের দুর্বৃত্ত বলা হলেও অভিযুক্তরা প্রত্যেকেই বিএনপির বখাটে নেতা। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের ছয়জন কর্মী আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বিএনপির ১০/১৫ জন কর্মী রাম দা হাতে মদন মোহন কলেজের প্রধান ফটক দিয়ে ঢুকে রকি নামের ছাত্রলীগ নেতাকে ধাওয়া করে কুপিয়ে জখম করে। এসময় তারা বারবার আওয়ামী লীগের নামে কুরুচিপূর্ণ স্লোগান দিচ্ছিলো।
এদিকে একইদিনে নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তরা সোহেল মিয়া (২৭) নামে এক ছাত্রলীগ নেতার পায়ের রগ কেটে হত্যা করেছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে উপজেলার ভোলাব ইউনিয়নের টাওড়া এলাকায় এ ঘটনা ঘটে। সোহেল টাওড়া এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

জানা গেছে, বুধবার (১৩ মার্চ) রাত আনুমানিক ১০টার দিকে একদল দুর্বৃত্ত ছাত্রলীগ নেতা সোহেলকে তুলে নিয়ে তার দুই পায়ের রগ কেটে দেয় এবং পিটিয়ে শরীরের বিভিন্ন অংশ থেঁতলে দিয়ে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরে বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় টাওড়া এলাকায় থেকে তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু। এ ঘটনায় সন্দেহজনকভাবে চারজনকে আটক করা হয়েছে। যারা প্রত্যেকেই বিএনপির কর্মী।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com