Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন সংসদ সদস্য দুর্জয়

রিপোর্টার / ২০০ বার
আপডেট বুধবার, ২০ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:২০ মার্চ-২০১৯,বুধবার।

ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে এসে দাঁড়ালেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক   অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দুর্জয় ।
বুধবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের আহুলিয়া গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা সংসদ সদস্য পরিদর্শন করেন  এবং ক্ষতিগ্রস্তদের খোজ খবর নেন।

সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় অসহায় মানুষের পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় । তেমনি ভাবে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত লোকজনের পাশে এসে দাড়িয়ে সরকার।  সরকারের পক্ষ থেকে  জেলা প্রশাসন ও উপজেলা  ইতিমধ্যে ৫৪ বান্ডিল ঢেউ টিন, ১ লক্ষ ৬২ হাজার টাকা, ১৮ বস্তা চাল দিয়েছেন।
তিনি বলেন, ত্রান দুর্যোগ ও পুর্ণবাসন প্রতিমন্ত্রীর সাথে কথা হয়েছে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত লোকজনের বাড়িতে ঘর উত্তোলনের জন্য প্রতিজনকে সরকারী ভাবে সর্বচ্চ ৫০ হাজার  টাকা অনুদানের আশ্বাস দেন । ইতিমধ্যে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫৪ বান্ডিল ঢেউ টিন, ১ লক্ষ ৬২ হাজার টাকা, ১৮ বস্তা চাল বিতরন করা হয়েছে ।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ওও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম, স্থানীয় চেয়ারম্যান জাকির হোসেনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত শুক্রবার রাতে দৌলতপুর উপজেলায় কলিয়া ইউনিয়নের আহুলিয়া গ্রামে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডে মেগু সিকদার,নুরুল ইসলাম,কাসেম,সেন্টু,হানিফ,আফছার,জলিল,আরশেদ,চাঁন খা,সুর্য খা,আসলাম,ময়নাল,লোকমান,বুদ্ধ সেক,মহন সেক, মাছেম,নবীরন বেগমসহ ১৮ টি পরিবার ক্ষতিগ্রস্ত হন ।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com