Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে নিখোঁজের তিনদিন পর মরদেহ উদ্ধার পুলিশের গাড়ি ভাংচুর-আটক দুই

রিপোর্টার / ২১ বার
আপডেট বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ২১ মার্চ -২০১৯,বৃহস্পতিবার।

মানিকগঞ্জে নিখোঁজের তিনদিন পর বাড়ির পাশের পুকুর থেকে সুজয় দেবনাথ নামের পাঁচ বছরের একশিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সুজয় দেবনাথ সদর উপজেলার ভাড়াড়িয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামের প্রবাসী সনজিত দেবনাথের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান,গত সোমবার দুপুর ১২টার দিকে নিখোঁজ হয় সুজয় দেবনাথ। আশপাশের এলাকাসহ বিভিন্ন আতœীয় স্বজনদের বাড়ি খোঁজ করার পরও তার কোন সন্ধান পাওয়া যায়না। পরে এবিষয়ে নিহতের চাচী নিপারানী দেবনাথ মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। তিনদিন নিখোঁজের পরে বৃহস্পতিবার সকালে কাকুরিয়া গ্রামের নিহতের বাড়ির পাশের একটি পুকুরে নিখোঁজ সুজয় দেবনাথের মরদেহ ভাসমান অবস্থায় দেখে বাড়িতে খবর দেয় স্থানীয়রা। এতে স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে নিহতের চাচা ও চাচীকে অভিযুক্ত করে তাদের বাড়িতে হামলা ও ভাংচুর চালায়। পরে পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ করা চেষ্টা করলে এক পর্যায়ে স্থানীয়দের সাথে পুলিশের মধ্য সংঘর্ষের সৃষ্টি হয়। এতে বিক্ষোপ্ত জনতা পুলিশের দুই গাড়ি ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ চার রাউন রাবার বুলেট ও কাদানি গ্যাস নিক্ষেপ করেন।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হানিফ সরকার বলেন, নিহত শিশুর মা বাসন্তী দেবনাথ এবং এলাকাবাসীর অভিযোগের প্রেেিত নিহতের চাচা রঞ্জিত দেবনাথ, তার স্ত্রী ও দুই সসন্তানকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com