Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দৌলতপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, সহকারী প্রিজাইডিং অফিসার আটক। ১ টি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত

রিপোর্টার / ১৪ বার
আপডেট রবিবার, ২৪ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ২৪ মার্চ,২০১৯-শনিবার।
অনিয়মের অভিযোগ এনে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের ও জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান ভোট বর্জন করেছেন। দৌলতপুর উপজেলার জিয়নপুর ২৭ নং ভোট কেন্দ্রে মহিলা ভাইস-চেয়ারম্যানের প্রতীকে সিল মারার অভিযোগে কেন্দ্রটির সহকারী প্রিজাইর্ডি অফিসার রুহুল আমিনকে আটক হয়েছে এবং ঐ কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়। জেলা প্রশাসক এসএম ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও দৌলতপুর উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মোমিন জানান, রোববার সকাল সাড়ে ৯ টার দিকে জিয়নপুর খাঁ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ব্যালট পেপার ছিড়ে ভাইস-চেয়ারম্যানকে ভোট দেওয়ার চেষ্টা করছিল। বিষয়টি কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত আইন শৃঙ্খলা বাহিনীর নজরে আসলে তারা তাকে আটক করে রিটার্নিং কর্মকর্তাকে জানায়। পরে বিষয়টি পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাদের জানালে তাকে আটক করা হয় এবং বেলা ১২ টার দিকে ঐ কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত করা হয়েছে ।
অপর দিকে দৌলতপুর সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে বেলা সাড়ে ১১ টার দিকে অনিয়মের অভিযোগ এনে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের ও জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান ভোট বর্জন করেছেন। অভিযোগে বলা হয়েছে আওয়ামীলীগের প্রার্থী নূরুল ইসলাম রাজার লোকজন সন্ত্রাসী কায়দায় ভোট কেন্দ্র দখল করে নিয়েছে। তাদের কর্মীদের ভয়ভীতি ও মারধর করেছে। ভোটের পরিবেশ না থাকায় তারা ভোট বর্জন করছে।
এদিকে মানিকগঞ্জ সদর উপজেলার মত্ত সরকারী প্রাথমিক বালক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাউডিং অফিসার আবু বকর সিদ্দিক জানান, ইভিএম মেশিনের যান্ত্রিক সমস্যা থাকার কারনে নির্ধারিত সময়ে ভোট গ্রহন সম্ভব হয়নি। পরে সেনা সদস্যরা মেশিনটি ঠিক করলে বেলা ১০টা ২০ মিনিট থেকে ভোট গ্রহন শুরু করা হয়। তিনি জানান, বেলা পৌনে এগারোটা পযন্ত ওই ভোট কেন্দ্রে ৪২টি ভোট গ্রহন করা হয়।

 

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com