Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আবাহনীকে ২৪৯ রানের লক্ষ্য দিল মোহামেডান

রিপোর্টার / ২০ বার
আপডেট সোমবার, ২৫ মার্চ, ২০১৯

কালের কাগজ  ডেস্ক:২৫মার্চ -২০১৯,শনিবার।

ঢাকা প্রিমিয়ার লিগের আগে সেই জৌলুশ নেই। মোটেও দর্শক টানতে পারছে না টুর্নামেন্টটি। তবু আবাহনী-মোহামেডানের ম্যাচ মানেই বিশেষ কিছু। রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল। দর্শক শূন্য মাঠে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৪৮ রান সংগ্রহ করেছে রাকিবুল হাসানের দল।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৪০ রানে ওপেনার লিটন দাসকে হারায় মোহামেডান। ৩৮ বল খেলে ২৭ রান করেছেন লিটন। অন্য ওপেনার আবদুল মজিদও ব্যক্তিগত ২৬ রানে আউট হয়ে যান।

এরপর দলের হাল ধরেন ইরফান সুক্কুর ও অধিনায়ক রাকিবুল ইসলাম। দুইজনই হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। সুক্কুর ৫৭ ও রাকিবুল ৫১ রানে আউট হন। এছাড়া চতুরাঙ্গা ডি সিলভা ৩২ ও সোহাগ গাজী ২৭ রান করেন।

আবাহনীর হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন ও নাজমুল ইসলাম অপু। মোসাদ্দেক হোসেন নিয়েছেন ১ উইকেট।

৫ ম্যাচের ৪টিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে আছে আবাহনী। আর সামান সংখ্যক ম্যাচে ৩ জয়ে মোহামেডানের পয়েন্ট ৬। তারা আছে পঞ্চম স্থানে।

এদিকে ফতুল্লায় দিনের আরেক ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৭৭ রান সংগ্রহ করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আর সাভারে বিকেএসপির ৩ নম্বর গ্রাউন্ডে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে শুরুতে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৩ উইকেটে ২৬৪ রান সংগ্রহ করেছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com