Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে কলেজের ৪তলা ভবনের উদ্বোধন করলেন এমপি দুর্জয়

রিপোর্টার / ১৩ বার
আপডেট বুধবার, ২৭ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:২৭ মার্চ-২০১৯,বুধবার

মানিকগঞ্জের শিবালয়ের সদর উদ্দিন ডিগ্রী কলেজএর ৪তলা বিশিষ্ট নতুন ভবনের উদ্বোধন করলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।

বুধবার দুপুরে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ২ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত এ নতুন ভবনের উদ্বোধন শেষে কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা প্রশাসক এস এম ফেরদৌস এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নীনা রহমান,থানা ভারপ্রাপ্ত কর্মকর মিজানুর রহমান, জেলা আ’লীগের অর্থ-বিষয়ক সম্পাদক আব্দুর রহিম খান,কলেজের অধ্যক্ষ বাসুদেব দে শিকদার,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো: আব্দুল কুদ্দুস,উপজেলা ভাইস- চেয়ারম্যান মিরাজ হোসেন লালন ফকির,মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: সেলিম রেজা,সাধারন সম্পাদক মো: দুলাল হোসেন,শিক্ষকমন্ডলীসহ আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই ক্রিকেটার বলেন,উন্নত দেশ গঠনে জননেত্রী হাসিনার বিকল্প নেই।তাই একটি সম্মৃদ্ধশালী জাতি গঠনে শিক্ষা প্রতিষ্ঠান আধুনিকায়ন করছে সরকার। এর ধারাবাহিকতা রক্ষায় ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে হবে। তিনি সরকারের উন্নয়ন বাস্তবায়নে অগ্রনী ভূমিকা রাখতে সমাজ সচেতন সকলকে কাঁদে কাঁদে মিলিয়ে কাজ করার পরামর্শ দেন।তিনি শিক্ষার পাশাপাশি সামাজিক অবকাঠামো  নির্মানে ভূমিকা রাখতে শিক্ষার্থীদের প্রতি উদাত্ত আহবান জানান এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন। সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনু্ষ্ঠানের আয়োজন করা হয়।
এর আগে তিনি মহাদেবপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। পরে ঘিওর সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ও পরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস- চেয়ারম্যানদের সাথে কুশল বিনিময় করেন এবং রাতে শিবালয়ের কলাগারিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কিশোর কল্যান সংঘ আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com