Logo
ব্রেকিং :
সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন: পরিকল্পনামন্ত্রী সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যা শ্বশুড়-শ্বাশুড়ি আটক সিরাজগঞ্জে বহুলীতে মতিয়ার রহমান মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন নেত্রকোনায় আর্ন্তজাতিক সিওড দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজির শুভেচ্ছা ঈশ্বরগঞ্জে যুবমহিলা লীগের সমাবেশ অনুষ্ঠিত নড়াইল জেলা পরিষদের সদস্য নির্বাচনে আলোচনার শীর্ষে শেখ সাজ্জাদ হোসেন মুন্না নাগরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপি টিটুর মতবিনিময় সভা নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত  চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সন্ধ্যার খবরের পরই বন্ধ হলো চ্যানেল নাইনের বার্তা বিভাগ

রিপোর্টার / ১৯ বার
আপডেট বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:২৮ মার্চ-২০১৯,বৃহস্পতিবার।

স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হলো স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল নাইনের বার্তা বিভাগ।

বুধবার সন্ধ্যা ৭টার সংবাদ প্রচারের মধ্য দিয়ে বার্তা বিভাগ বন্ধ করে দিলেন চ্যানেলটির মালিকপক্ষ।

এখন থেকে চ্যানেলটি জেনারেল ইন্টারটেইনমেন্ট ও স্পোর্টসভিত্তিক অনুষ্ঠান প্রচার করবে।

চ্যানেলটি থেকে চাকুরি হারানো নাম প্রকাশে অনিচ্ছুক এক সাংবাদিক জানান, বার্তা বিভাগ বন্ধ হওয়ায় ঢাকা অফিসে ৯৫ জন ও ঢাকার বাইরে বিভিন্ন জেলা ও বিভাগ পর্যায়ে নিয়োজিত প্রায় দেড় শতাধিক সাংবাদকর্মী বেকার হলেন।

চাকরি হারানো সাংবাদিকদের দাবি তাদের সঙ্গে মালিকের যে প্রতিশ্রুতি হয়েছে, সেই অনুযায়ী তিন মাসের পাওনা পরিশোধ করুক মালিকপক্ষ।

চলতি মাসের ৪ তারিখে চ্যানেলটির কর্তৃপক্ষ বার্তা বিভাগে নিয়োজিতদের পরবর্তী ৯০ দিনের মধ্যে চাকরি ছেড়ে দেয়ার নোটিশ প্রদান করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক চ্যানেলটির এক সংবাদকর্মী পরিবর্তন ডটকমকে বলেন, আজ বুধবার আমাদের অফিসে মিটিং হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি এ বিষয়ে গণমাধ্যমে কেউ কোনো কথা বলবো না। আমাদের পাওনা বিষয়ে মালিকপক্ষের যে প্রতিশ্রুতি রয়েছে সেটা যথাযথ পরিশোধ করলেই হলো।

তিনি বলেন, আমাদের নিউজ অপারেশন বন্ধ হয়েছে কিন্তু নিউজ রুমতো সচল আছে এখনও। কারণ আমরা এখানে আগামী ২ মে পর্যন্ত নিয়োজিত কর্মী হিসেবে আছি।

চলতি মাসের ৪ তারিখে চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান স্বাক্ষরিত এ বিষয়ে একটি নোটিশ দেয়।

সেই নোটিশে বলা হয়ে, এতদ্বারা চ্যানেল নাইনের বার্তা বিভাগে কর্মরত সকল সদস্যের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনারা দীর্ঘদিন যাবত চ্যানেল নাইনে অত্যন্ত দক্ষতা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছেন, যা চ্যানেল নাইনের ভাবমূর্তি বিভিন্নভাবে বৃদ্ধি করেছে। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষ শুধু জেনারেল ইন্টারটেইনমেন্ট এবং স্পোর্টস সংশ্লিষ্ট অনুষ্ঠান সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে। ফলে আগামী ২৮ মার্চ থেকে চ্যানেল নাইনে খবর সম্প্রচারসহ বার্তা বিভাগে সকল কার্যক্রম বন্ধ থাকবে।

বর্ণিত অবস্থায়, বার্তা বিভাগে কর্মরত সব সদস্যকে চাকরি থেকে অব্যাহতি দানের নোটিশ প্রদান করা হলো, যা আজ হতে ৯০ দিনের মধ্যে কার্যকর হবে। প্রতিষ্ঠানের প্রতি আপনাদের অবদান চ্যানেল নাইন কর্তৃপক্ষ সব সময় স্মরণ করবে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com