Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

রাজধানীর বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ জন নিহত

রিপোর্টার / ১৭ বার
আপডেট বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯

নিজস্ব  প্রতিবেদক:২৮ মার্চ -২০১৯,বৃহস্পতিবার।

রাজধানীর বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৭ জন নিহতের খবর পাওয়া গেছে।

আগুনে দগ্ধ ও আহত হওয়ার পর তাদের কুর্মিটোলা জেনারেল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অর্ধশতাধিক আহত হয়েছেন।

নিহতরা হলেন— পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মামুন (৩৬), শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র, আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর (৬৬) ও মনির (৫০)।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে বনানী থানার ওসি ফরমান আলী সাংবাদিকদের এ তথ্য জানান।

বনানী থানার কন্ট্রোলরুম থেকে জানা গেছে, নিহতদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে আব্দুল্লাহ আল ফারুকের মরদেহ। তিনি আগুন লাগার পর আতঙ্কে ভবন থেকে লাফিয়ে পড়েছিলেন।

শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা গেছেন।

অন্যদিকে অ্যাপোলো হাসপাতালে মারা গেছেন আমেনা ইয়াসমিন। পারভেজ সাজ্জাদ বনানী ক্লিনিকে। আর মামুন, মাকসুদুর ও মনির ইউনাইটেড হাসপাতালে নেয়ার পর মারা গেছেন।

এর আগে বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটে ২১তলা ভবনের নয় তলায় এ আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কায় বনানীর প্রায় সব প্রতিষ্ঠানের কার্যালয় বন্ধ করে দেয়া হয়। বিদ্যুৎসহ জরুরি সেবার সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

আগুন লাগার পরপরই দেড়টার দিকে এফআর টাওয়ার থেকে আতঙ্কিত অবস্থায় বেশ কয়েকজনকে নিচে লাফিয়ে পড়তে দেখেছে সাংবাদিকরা

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এনায়েতউল্লাহ  বলেন, বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের ২১টি ইউনিট কাজ করে যাচ্ছে। আরও ইউনিট পাঠানো হচ্ছে।

তিনি আরও বলেন, তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না। আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com