Logo
ব্রেকিং :
সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন: পরিকল্পনামন্ত্রী সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যা শ্বশুড়-শ্বাশুড়ি আটক সিরাজগঞ্জে বহুলীতে মতিয়ার রহমান মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন নেত্রকোনায় আর্ন্তজাতিক সিওড দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজির শুভেচ্ছা ঈশ্বরগঞ্জে যুবমহিলা লীগের সমাবেশ অনুষ্ঠিত নড়াইল জেলা পরিষদের সদস্য নির্বাচনে আলোচনার শীর্ষে শেখ সাজ্জাদ হোসেন মুন্না নাগরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপি টিটুর মতবিনিময় সভা নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত  চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বাবা-মেয়েসহ সড়কে ঝরল ৯ প্রাণ

রিপোর্টার / ৯ বার
আপডেট সোমবার, ১ এপ্রিল, ২০১৯

কালের কাগজ ডেস্ক ০১ এপ্রিল ২০১৯,সোমবার।

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ায় লামা উপজেলা চেয়ারম্যানের গাড়ি ও অটোরিকশা সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায়। ছবি: যুগান্তর

সারা দেশে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ ৯ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় লামা উপজেলা চেয়ারম্যানের গাড়ি ও অটোরিকশা সংঘর্ষে বাবা-মেয়ে, সিরাজগঞ্জের কামারখন্দে বাসচাপায় গৃহবধূ, শেরপুরের ঝিনাইগাতীতে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি, কুষ্টিয়ায় ট্রাকের হেলপার, মাগুরায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী, চট্টগ্রামে বাসের ধাক্কায় সাইকেল আরোহী, কলারোয়ায় ঈগল পরিবহনের চাপায় ব্যবসায়ী ও রাজধানীর সূত্রাপুরে ট্রাকের ধাক্কায় রিকশাচালক রয়েছে। যুগান্তর রিপোর্ট ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) : চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ায় বান্দরবান জেলার লামা উপজেলা পরিষদ চেয়ারম্যানের গাড়ি (বান্দরবান-ঘ-১১-০০১৮) ও নম্বরবিহীন অটোরিকশার সঙ্গে সংর্ঘষে বাবা-মেয়ে নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- আবদুল আজিজ ও তার শিশু সন্তান আছিয়া আকতার। আহত হয়েছেন আজিজের স্ত্রী তাহেরা বেগম ও অটোরিকশাচালক কাঞ্চন দাশ। তারা অটোরিকশার যাত্রী ছিলেন। তাহেরাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত লামা উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াই নু অং চৌধুরী ও তার ছেলে অংকিয় চৌধুরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। তাদের গাড়িচালক জিয়াউর রহমানও সামান্য আহত হন। রোববার পোমরা ইউনিয়নের সেলিমা কাদের কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ : কামারখন্দ উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে লাকী খাতুন নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তার স্বামী মোটরসাইকেল চালক নূরুল ইসলাম ও শিশুকন্যা ফিহা। বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ঝাঐল ওভারব্রিজ এলাকায় রোববার এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার বাসিন্দা।

শেরপুর : ঝিনাইগাতীতে ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে মো. মিরাজ মিয়া নামে এক কাঠমিস্ত্রি নিহত হয়েছেন। শেরপুর-ঝিনাইগাতী সড়কের ঝিনাইগাতী উপজেলার তেঁতুলতলা বাজার এলাকায় রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার সারিকালি নগর গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে।

ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনক্রমে লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।

কুষ্টিয়া : কুষ্টিয়ার বাইপাস সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের হেলপার ছানি নিহত হয়েছে। বাইপাস সড়কের কুষ্টিয়া স্টোর পেট্রলপাম্পের কাছে রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। ছানির বাড়ি যশোর জেলার বারোবাজার এলাকায়। কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলি সাজ্জাদ জানান, দ্রুতগামী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক উল্টে বাইপাস সড়কের নিচে মাটিতে পড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাকের হেলপার ছানি মারা যায়।

মাগুরা : মাগুরায় সদর উপজেলার বুজরুক শ্রীকুণ্ডি এলাকায় রোববার সকালে মোটরসাইকেলের ধাক্কায় আতিয়ার মৃধা নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের বেলায়েত মৃধার ছেলে।

এলাকাবাসী জানান, সকাল ১০টার দিকে শ্রীকুণ্ডি গ্রামের ফকিরপাড়া এলাকায় একটি মোটরসাইকেল পেছন থেকে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় রাস্তায় পড়ে থাকতে দেখে তারা উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চট্টগ্রাম : চট্টগ্রামে যাত্রীবাহী বাসের ধাক্কায় আমির হোসেন নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার দুপুরে কর্ণফুলী থানাধীন কলেজ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আমির হোসেন পটিয়া উপজেলার জিয়াবুল হোসেনের ছেলে। জব্দ করা হয়েছে ঘাতক বাসটি ও আটক করা হয়েছে ওই বাসের হেলপারকে।

কলারোয়া (সাতাক্ষীরা) : কলারোয়ায় ঈগল পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল অরোহী আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার বেলতলা এলাকার মিস্ত্রি মোড় নামক স্থানে রোববার এ ঘটনা ঘটে। আলমগীর উপজেলার শাকদাহ গ্রামের আছির উদ্দিনের ছেলে।

সূত্রাপুরে ট্রাকের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু : রাজধানীর সূত্রাপুরে ট্রাকের ধাক্কায় এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তার নাম মিঠু ইসলাম। শনিবার মধ্যরাতে সূত্রাপুরের বানিয়ানগর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সূত্রাপুর থানার এসআই কৃষ্ণ চন্দ্র মিত্র বলেন, ট্রাকের ধাক্কায় মিঠু ইসলাম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দ্রুতগামী একটি ট্রাক পেছন থেকে তার রিকশায় ধাক্কা দিলে তিনি চাপা পড়েন। পুলিশ জানায়, ময়নাতদন্ত শেষে মিঠু ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার গ্রামের বাড়ি চাঁদপুরের শাহরাস্তি থানার ডাকপুর গ্রামে।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com