Logo
ব্রেকিং :
পাথরে বিটুমিন মিক্সার ফ্যাক্টরির বয়লারে আগুন, রক্ষা পেল মার্কেট, শত শত মানুষ  ঢাকা রিপোর্টার্স ইউনিটির নতুন সভাপতি নোমানি, সম্পাদক সোহেল তাড়াশে বিএনপি’র ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলাঃ গ্রেফতার-৫ নগরকান্দায় নব নির্বাচিত সাংসদকে গন সংবর্ধনা নগরকান্দা আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলে বিভিন্ন দেশের প্রতিনিধিরা চোর না শোনে ধর্মের কাহিনী, তাই আ’লীগ জনগণের মনোভাবের মূল্যায়ন করছেনা – সৈয়দপুরে  ডা. এ জেড এম জাহিদ হোসেন  দৌলতপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা দৌলতপুরে উপকারভোগীদের মাঝে টিউবওয়েল বিতরন দৌলতদিয়ায়  নেশাগ্রস্থ অবস্থায় মাদক কারবারি গ্রেফতার  মানিকগঞ্জ জেলা যুব দল নেতা মাসুদ পারভেজ আটক
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বর্ষসেরা ক্রিকেটার মুশফিক

রিপোর্টার / ১৯ বার
আপডেট সোমবার, ১ এপ্রিল, ২০১৯

স্পোর্টস ডেস্ক ০১ এপ্রিল ২০১৯, সোমবার।

কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রিকেটার হিসেবে পুরস্কার পাচ্ছেন জাতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

এছাড়াও বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় রয়েছেন নারী ক্রিকেটার রুমানা আহমেদ এবং শুটার আবদুল্লাহেল বাকি।

সোমবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিএসপিএ’র সভাপতি মোস্তফা মামুন।

এ সময় সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমেদ আনন্দ এবং স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের বিপণন কর্মকর্তা ফজল মাহমুদ রনি উপস্থিত ছিলেন।

পপুলার চয়েজের তালিকায় রয়েছেন তিন ক্রিকেটার মুশফিকুর রহিম, তামিম ইকবাল খান ও রুমানা আহমেদ এবং শুটার বাকি।

মুশফিক গত বছরের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পাচ্ছেন। এছাড়া আরও নয়টি বিভাগে পুরস্কার পাচ্ছেন বিভিন্ন ক্রীড়াবিদ, সংগঠক ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান।

এ বছর ১২টি বিভাগে মোট ১৪ জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হবে।

বর্ষসেরা ফুটবলার অব দ্য ইয়ার তপু বর্মন, সেরা ব্যাডমিন্টন খেলোয়াড় শাপলা আক্তার, সেরা শুটার আবদুল্লাহেল বাকি, সেরা উদীয়মান খেলোয়াড় নারী ফুটবলার সিরাত জাহান স্বপ্না ও সেরা টেনিস খেলোয়াড় মাহাদী হাসান আলভী।

সেরা কোচ গোলাম রব্বানী ছোটন, তৃণমূলের সেরা ব্যক্তিত্ব হকির ফজলুল ইসলাম (ফজলু ওস্তাদ) ও মনসুর আলী, বিশেষ সম্মাননা পাচ্ছেন অ্যাথলেট নাজমুন নাহার বিউটি, সেরা সংগঠক এশিয়ান ক্রিকেট কাউন্সিল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবং সেরা পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপ।

দীর্ঘ সময় দেশের অ্যাথলেটিক্সে দ্রুততম মানবী ছিলেন বিউটি। কিন্তু তখন পাননি নিজের কাজের স্বীকৃতি। তাই তাকে বিশেষ সম্মাননা দেয়া হচ্ছে বলে জানান মামুন।

শনিবার হোটেল সোনারগাঁওয়ে নির্বাচিতদের হাতে পুরস্কার তুলে দেবেন কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক এমপি। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আবাহনী লিমিটেডের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু উপস্থিত থাকবেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com