Logo
ব্রেকিং :
নড়াইলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত নাগরপুরে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পেল নবজাতক সিংড়ায় ভাংচুর ও লুটপাটের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত  নেত্রকোনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পূর্বধলায় ডিবির অভিযানে ভারতীয় মদসহ গ্রেপ্তার-২ নেত্রকোনায় ৫২৪টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি সম্পন্ন রাণীশংকৈলে নিজ উপজেলায় উষ্ণ সংবর্ধনায় ভাসছেন স্বপ্না ও সোহাগী বিশৃঙ্খলা রোধে, পূজার সময় সকলকে একযোগে কাজ করতে হবে…. পুলিশ সুপার গোলাম আজাদ খান রায়গঞ্জের পাঙ্গাসীতে ভূমিহীনের  বাড়িঘর ভাংচুরের অভিযোগ  মানিকগঞ্জের ৭টি উপজেলাতে শারদীয় দুর্গোৎসবে সকল প্রস্তুতি শেষ, বাজবে ঢাক-ঢোল-শানাই
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আইনি প্রক্রিয়া ছাড়া খালেদা জিয়ার মুক্তির সুযোগ নেই: হানিফ

রিপোর্টার / ১১ বার
আপডেট বুধবার, ৩ এপ্রিল, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ০৩ এপ্রিল ২০১৯,বুধবার।
কেবলমাত্র আদালতই বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে পারেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া ছাড়া বেগম জিয়ার মুক্তির কোনও সুযোগ নেই। কিন্তু আইনি প্রক্রিয়া বাদ দিয়ে বিএনপি কেন আন্দোলনের হুমকি-ধামকি দেয় তা দেশের মানুষের বোধগম্য নয়। কাগুজে বাঘের মতো বিএনপির হুমকিতে কোনও লাভ হবে না। বিএনপি বিগত সময়ে আন্দোলনের ডাকে সাড়া না দেয়ায় পেট্রলবোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করেছিল। জনগণ সে কথাও ভুলে যায়নি।

বুধবার দুপুরে রাজধানীর আজিমপুরের একটি কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষে দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

‘খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করে আনা হবে’- মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে অভিযুক্ত হয়ে জেলে আছেন। আর তারেক রহমান দুর্নীতি ও একুশে আগস্টের গ্রেনেড হামলা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বিদেশে ফেরারি জীবনযাপন করছেন। তাই বাংলাদেশের জনগণ কখনও খালেদা-তারেককে মুক্ত করার দায় নেবে না।

হানিফ বলেন, যারা খালেদা জিয়াকে দেখে বলত- আহা কী সুন্দর, কিন্তু দেখতে সুন্দর হলে কী হবে, তার ভেতরে যে কালো, তা আজকে বাংলাদেশের মানুষের কাছে প্রমাণিত। ক্ষমতায় থেকে দেশকে কিছু দিতে পারেননি। তিনি তার ছেলেকে দিয়ে দেশ ধ্বংস করেছেন। এমনকি দুর্নীতি করতে করতে এতিমদের টাকা আত্মসাৎ করেছেন।

তিনি বলেন, বাংলাদেশের জনগণ দুর্নীতিবাজদের ধ্বংসাত্মক রাজনীতি আর করতে দিতে চায় না। জনগণ শান্তি চায়, উন্নয়ন চায়, অগ্রগতি চায়। বঙ্গবন্ধু বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছেন, সেখানে কেউ বাধা দিতে এলে, সেই বাধা উড়িয়ে দেবে জনগণ।

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি কখনও দেশকে কিছু দিতে পারে নাই। তারা ক্ষমতায় থাকার সময় লুটপাট করেছে আর বিরোধী দলে থাকার সময়ে আন্দোলনের নামে নিরীহ মানুষকে পেট্রলবোমা মেরে পুড়িয়ে হত্যা করেছে। তারা (বিএনপি) ধ্বংস ছাড়া কিছু জানে না। তাদের রাজনীতিই হলো ধ্বংস করা।

ব্যক্তিকেন্দ্রিক রাজনীতি না করে বিএনপিকে জনগণের কথা ভেবে রাজনীতি করার আহ্বান জানিয়ে হানিফ বলেন, বিএনপির রাজনীতি হলো ব্যক্তিকেন্দ্রিক। খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তি ছাড়া তাদের আর কোনও কর্মসূচি নেই।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, নিজেদের কথা না ভেবে দেশের জনগণের কথা ভাবুন। দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করবেন না। তাহলে দেশের মানুষও আপনাদের ছেড়ে কথা বলবে না।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন পারভীন হক শিকদার এমপি, আওয়ামী লীগ নেতা ওমর আলী, মিনহাজ্ব উদ্দিন মিন্টু প্রমুখ।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com