Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

হুমকি-আক্রমণ মোকাবেলায় প্রস্তুত থাকুন: প্রধানমন্ত্রী

রিপোর্টার / ১৫ বার
আপডেট বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৪ এপ্রিল ২০১৯, ১২:৫৪ | অনলাইন সংস্করণ

সশস্ত্র বাহিনীর সদস্যদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কারও সঙ্গে যুদ্ধ নয়, শান্তি চায় বাংলাদেশ। তবে সার্বভৌমত্ব রক্ষায় সব রকম হুমকি বা আক্রমণ মোকাবেলায় যাবতীয় প্রস্তুতি নিয়ে থাকতে হবে।

বৃহস্পতিবার সকালে প্রতিরক্ষা মন্ত্রণালয় পরিদর্শন শেষে সেনাসদস্যদের উদ্দেশে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা কারও সঙ্গে যুদ্ধ করি না, যুদ্ধ করতেও চাই না। সবার সঙ্গে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে চাই। জাতির পিতা যেই নীতিমালা দিয়ে গিয়েছিলেন- ‘সকলের সাথে বন্ধুত্ব, কারও সাথে বৈরিতা নয়’। আমরা সেই নীতিতেই বিশ্বাস করি এবং সেই নীতিমালা নিয়েই আমরা চলছি।

সার্বভৌমত্ব রক্ষায় কাউকে ছাড় নয়, উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, সব রকমের হুমকি ও আক্রমণ মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে প্রস্তুত থাকতে হবে।

এ সময় জাতিসংঘ শান্তি মিশনে সেনা পাঠানোর আগে তাদের পর্যাপ্ত প্রশিক্ষণ নিশ্চিত করার তাগিদ দেন প্রধানমন্ত্রী।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com