Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

আত্মীয়-স্বজনদের প্রতি চেয়ারম্যান রাজার হুশিয়ারী আপনারা অন্যায় তদবীর নিয়ে পরিষদে আসবেন না

রিপোর্টার / ২২ বার
আপডেট বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯

জাহিদ হাসান হৃদয়: ০৪ এপ্রিল-২০১৯,বৃহস্পতিবার।
দৌলতপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম রাজার সাধারন জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।  ৪ এপ্রিল বৃহস্পতিবার দিন ব্যাপী মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের খুরদ্দমহেশপুর,চরিডাঙ্গা,লাউতারা,বাচামারা ইউনিয়নের কৈল,বাচামারা বাজার,চরকাটারী ইউনিয়নের কাঠাল বাজার,চরকাটারী ভোটঘর বাজার,ফৈজপুর কাট বাগান বাজার সহ বিভিন্ন  এলাকায় সাধারন জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। নুরুল ইসলাম রাজা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর   শুভেচ্ছা বিনিময় ও সাধারন জনগনের সাথে দেখা সাক্ষাত করেন ।
এসময় উপস্থিত ছিলেন,জিয়নপুর  ইউনিয়নের চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন,বাচামারা ইউনিয়নের  চেয়ারম্যান  আব্দুল লতিফ,চরকাটারী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বারেক মন্ডল,চরকাটারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী হিপু,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন , মতিলাল ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো: আতোয়ার রহমান,ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন প্রমুখ।
নবনির্বাচিত চেয়ারম্যান ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম রাজা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি সাধারন জনগনের ভোটে নির্বাচিত হয়েছি । আপনাদের সহযোগিতা চাই,আপনাদের সহযোগিতায এলাকার উন্নয়নে কাজ করতে চাই । আমার আত্মীয়-স্বজন যারা আছেন তাদের প্রতি আমার অনুরোধ আমি যতো দিন চেয়ারম্যান থাকবো ততোদিন কোন অন্যায় আবদার নিয়ে তদবীর করতে আসবেন না । আমি যেনো  তাদের পরিষদের আশে পাশে  না দেখি । আমার কাছে যেতে কোন মাধ্যম লাগবে না ।সাধারন জনগনের জন্য সব সময় আমার অফিসের  ও বাসার ঘরের দরজা খোলা থাকবে ।

কালের কাগজ /প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com