Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ঘিওর প্রেস ক্লাবের “ ফ্যামেলী ডে” অনুষ্ঠিত

রিপোর্টার / ১৮ বার
আপডেট শনিবার, ৬ এপ্রিল, ২০১৯

সুরেশ চন্দ্র রায়,মানিকগঞ্জ। শনিবার, ০৬ মার্চ,২০১৯।
দেহ সুস্থ রাখার জন্য প্রয়োজন প্রয়োজন খাদ্য। আর মন সুস্থ্য রাখতে বিনোদনের বিকল্প নেই। এ বিষয়টি মাথায় রেখে ঘিওর প্রেস ক্লাবের একঝাঁক মেধাবি সাংবাদিক অল্প সময়ের মধ্যে ফ্যামিলি ডে অনুষ্ঠানের আয়োজন করেন।
৫ মার্চ শুক্রবার মানিকগঞ্জের ঘিওর প্রেস ক্লাবের উদ্যোগে প্রথমবারের মতো ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। মানিকগঞ্জের সাটুরিয়া নাহার গার্ডেনে এ অনুষ্ঠান উদযাপন করা হয়। ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ একসাথে তাদের পরিবার পরিজন নিয়ে পরিবহনযোগে সকাল ৯টায় নাহার গার্ডেনে উপস্থিত হন। সকালের হাল্কা নাস্তা শেষে ছোট্ট সোনামনিদের বল নিক্ষেপ খেলার মধ্য দিয়ে শুরু হয় মূল পর্ব। অতপর বড় ছেলে মেয়েদের পাতিল ভাঙ্গা ও সাংবাদিক পত্নীদের বালিশ খেলার মধ্য দিয়ে শেষ হয় ক্রীড়া প্রতিযোগীতা। গার্ডেনের দর্শনীয় বস্তুু পরিদর্শন ও ফটো সেশনের মধ্য দিয়ে তারা আনন্দঘন পরিবেশে সময় অতিবাহিত করেন। দুপুরে খাবার শেষে অনুষ্ঠিত হয় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, রাফেল ড্র ও পরিচিতি পর্ব।
বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের সাংবাদিক মোঃ আনোয়ারুল হক, সাধারন সম্পাদক ও দৈনিক সংবাদের রামপ্রসাদ সরকার দীপু, দৈনিক ইত্তেফাকের শফি আলম, দৈনিক নয়াদিগন্তের আব্দুর রাজ্জাক ও দৈনিক আমার সংবাদের সুরেশ চন্দ্র রায়। এ সময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মিরাজ খান, সিদ্দিকুর রহমান, হানিফ মোল্লা, ইকবাল হোসেন, সাইফুল ইসলাম, আরিয়ান জোহান শরীফ প্রমুখ।
প্রেস ক্লাবের সভাপতি এবং সম্পাদক বলেন, এ ফ্যামিলি ডে উদযাপনের মাধ্যমে আমাদের সকলের মাঝে আত্মীক বন্ধন আরো গভীর হলো। এ বন্ধন আগামীর পথচলায় সহায়ক ভুমিকা পালন করবে।
ঘিওর প্রেস ক্লাবের বটবৃক্ষ ও কান্ডারী  মোঃ আনোয়ারুল হক তার সমাপনী ভাষণে সকলের সু-স্বাস্থ্য, দীর্ঘায়ু ও আগামীতে এ অনুষ্ঠান আরো বৃহৎ আঙ্গিকে করার আশাবাদ ব্যক্ত করে যবনিকা পর্বে পদার্পণ করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com