Logo
ব্রেকিং :
নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার ধানের বাজারমূল্যে খুশি কৃষক, পরিবারে উৎসব জ্বলছে আগুন পুড়ছে কাঠ, ইটের ভাটায় সর্বনাশ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস পালন উপলক্ষে টাঙ্গাইলে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন নেত্রকোনায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল নাগরপুরে আওয়ামীলীগ নেতা হিমু’র উদ্যোগে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল দেখার ব‍্যবস্থা গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী নদী ভাঙ্গন রোধে দুই হাজার কোটি টাকার প্রকল্প একনেকে পাশ হলে কাজ শুরু হবে– -দূর্জয়
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নকল সরবরাহের অপরাধে ধরা খেলেন ছাত্রদল নেতা

রিপোর্টার / ১৩ বার
আপডেট রবিবার, ৭ এপ্রিল, ২০১৯

কালের কাগজ ডেস্ক:০৭ এপ্রিল-২০১৯,রবিবার।

আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারিতে একের পর এক ধরা পড়ছে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য ও নকল সরবরাহকারীরা। সেই ধারাবাহিকতায় এবার নকল সরবরাহের অপরাধে ধরা খেলেন ছাত্রদল নেতা। যিনি বিগত বছরে প্রশ্নপত্র ফাঁসের গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন।

জানা গেছে, মো. মাহমুদ হাসান মিঠু (২৫) নামের ওই ছাত্রদল নেতা চলমান এইচএসসি ইংরেজি প্রথম পত্রের পরীক্ষায় কেন্দ্রে নকল সরবরাহ করছিলো। ওই অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে আটক করে।

এদিকে এ ঘটনায় একই সঙ্গে কেন্দ্রের বাইরে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বহিষ্কৃত শিক্ষার্থী তানিয়া ইসলাম পটুয়াখালী সরকারি মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। শনিবার পরীক্ষা চলাকালীন কেন্দ্রের বাইরে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলামকে বহিষ্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী জেলা প্রশাসন মারফত জানা যায়, চলমান এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের প্রশ্ন কেন্দ্রের বাইরে সরবরাহ করার অপরাধে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থী বহিষ্কার করা হয়। পাশাপাশি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ করার অপরাধে মো. মাহমুদ হাসান মিঠু নামে এক ছাত্রদল নেতাকে আটক করা হয়। এ বিষয়ে একটি মামলা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, আটককৃত ছাত্রদল নেতা মিঠু পটুয়াখালী ছাত্রদলের সহ-প্রচার সম্পাদক। তিনি এর আগে ২০১৮ সালের এইচএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস গুজব ছড়ানোর দায়ে আটক হয়েছিলেন


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com