Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণ পিটুনি ॥ হাসপাতালে ভর্তি

রিপোর্টার / ৯ বার
আপডেট রবিবার, ২১ জুলাই, ২০১৯

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ২১ জুলাই-২০১৯,রবিবার।
টাঙ্গাইলে ছেলে ধরা সন্দেহে তিনজনকে গনপিটুনি দেয়ার ঘটনা ঘটেছে। শহরের শান্তিকুঞ্জ মোড়, সদর উপজেলার কান্দিলা ও কালিহাতি উপজেলার সয়া পালিমা গ্রামে পৃথক এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজন কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গনপিটুনির শিকার এক জনের পরিচয় পাওয়া গেছে। তার নাম আকাশ (৪২)। সে গাজীপুরের জয়দেবপুর উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে।

প্রত্যদর্শী ও পুলিশ জানায়, রোববার সকালে সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা বাজারে ছেলে ধরা সন্দেহে একজনকে গনপিটুনি দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মারাত্বক আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদিকে রোববার দুপুরের দিকে গনপিটুনির শিকার হন অজ্ঞাত এক যুবক। তাকেও পুলিশ উদ্ধার করে কালিহাতি থানা স্বাস্থ্য হাসপাতালে ভর্তি করে। এছাড়াও গতরাত ১১টার দিকে শহরের শান্তিকুঞ্জ মোড় এলাকা থেকে একজনকে উদ্ধার করে। তবে পুলিশের সন্দেহ সে মানসিক রোগি।

এ ব্যপারে টাঙ্গাইল সদর থানার পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্ট এন্ড কমিউনিটি পুলিশিং) মো. সালাউদ্দিন বলেন, ছেলে ধরা সন্দেহে যারা আক্রান্ত হচ্ছে তারা প্রকৃত অপরাধি কিনা তদন্তের আগে বলা যাবে না। এ ব্যপারে গনসচেতনতা বাড়াতে শহরে মাইকিং করা হবে বলেও জানান তিনি। আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে খবর দেয়ার জন্য বলে পুলিশের এই কর্মকর্তা।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com