Logo
ব্রেকিং :
আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পরকিয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন টাঙ্গাইল পাসপোর্ট অফিসে বিশেষ সংকেতে চলে ঘুষ বানিজ্য টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মির্জাপুরে ফাঁড়ির হাজতখানায় আটক ব্যক্তির মৃত্যু টাঙ্গাইলে ২৪ জাতের কুকুরের খামার, আমদানির চেয়ে ৫০ ভাগ সাশ্রয় মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক সৈয়দপুরে বেশি দামে চিনি বিক্রি করায়   দুই দোকানে ৩৫ হাজার টাকা জরিমানা ঘিওরে ব্র্যাকের উদ্যোগে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

দুজনের পেটের ভেতর মিলল ৭ হাজার ইয়াবা

রিপোর্টার / ৯ বার
আপডেট সোমবার, ২২ জুলাই, ২০১৯

খুলনা  প্রতিবেদক:২২ জুলাই ২০১৯,সোমবার।

অভিনব পন্থায় পেটের ভেতর রাখা সাত হাজার ১৫০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে খুলনা মহানগরীর লবণচরা থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- শাহজাহান জোমাদ্দার (৩৫) ও মো. তাজুল মিনা (২০)।

খুলনা মহানগর পুলিশের মুখপাত্র উপ-পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে লবণচরা থানা পুলিশের একটি বিশেষ টিম গতকাল রোববার দিবাগত রাতে রূপসা ব্রীজের পশ্চিম প্রান্তে ঢালের পাশ থেকে খুলনাগামী সেতু ডিলাক্স পরিবহনে অভিযান চালায়। এ সময় সন্দেহজনক দুইজন ব্যক্তিকে আটক করে তারা।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ওই দুইজন তাদের প্রত্যেকের পেটের ভেতর ৭২টি করে টেপে জড়ানো ক্যাপসুল (যার প্রতিটির ভেতরে ৫০ পিস করে ইয়াবা ট্যাবলেট) আছে বলে স্বীকার করে। পরবর্তীতে তাদেরকে থানায় এনে বিশেষ পদ্ধতিতে মল ত্যাগ করালে ১৪৩টি ক্যাপসুল বের করে সর্বমোট সাত হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে লবণচরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে জানান পুলিশ কর্মকর্তা শেখ মনিরুজ্জামান ।


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com