Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বন্যার্তদের নিয়ে রাজনীতি করছে বিএনপি— কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি

রিপোর্টার / ৯ বার
আপডেট মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক::২৩ জুলাই-২০১৯,মঙ্গলবার।।
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বন্যার্তদের নিয়ে রাজনীতি করছে বিএনপি। দলটির শীর্ষ নেতারা বন্যা নিয়ে জনমনে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। তারা গলাবাজি করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি বলেন,বিএনপি রুহুল কবির রিজভীর তিগ্রস্ত মানুষদের পাশে না দাড়িয়ে দলীয় কার্যালয়ে বসে সরকারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে টেলিভিশনের প্রচার করে তারা রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে।

কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি বলেন, বিএনপির রুহুল কবির রিজভীর সারা মাস বিএনপির দলীয় কার্যালয়ে থাকে বসে বসে প্রতিদিন টিভিতে সাংবাদিকদের প্রেস রিলিস দিয়ে প্রচার করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে ।

 

২৩ জুলাই মঙ্গলবার দুপুর ২ টায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়ন পরিষদের মাঠে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ও বন্যার্ত ৩৫০ জনের মাঝে ৩০ কেজি করে চাল ,১ কেজি ডাল,১ কেজি আলু,১ কেজি তেল,১ কেজি লবন বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি এ কথা গুলো বলেছেন ।

 

 

কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি বলেন ,বন্যায় একটি মানুষও না খেয়ে থাকবে না। বন্যা পরবর্তী পুনর্বাসনের জন্য ইতিমধ্যে তিগ্রস্তদের তালিকা তৈরি করতে বলা হয়েছে। যারা বন্যায় গৃহহারা হয়েছেন তারা গৃহ পাবেন।কৃষকদের উপকরন বীজ,সার.দেওয়া হবে । প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন নদী ভাঙ্গন রোধে স্থায়ী সমাধান করতে হবে । স্থায়ী সমাধানের কথা চিন্তা করে নদী ড্রেজিং করে বেড়ি বাঁধ নির্মাণ করতে সরকার ইতিমধ্যে প্রকল্প গ্রহন করেছে । প্রধানমন্ত্রী গরীব দু:খি মানুষের জন্য ঘর নির্মাণ করে দিচ্ছেন।

কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি আরো বলেন, মানিকগঞ্জে পর্যপ্ত ত্রাণ সামগ্রীসরবরাহ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের পাশে দাড়াতে টিম গঠন করে দিয়েছেন। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন।

মন্ত্রী আরো বলেন, কাজের সন্ধান না হওয়া পর্যন্ত সরকারের ত্রাণ কার্যত্রম অব্যাহত থাকবে। বন্যা পরবর্তী স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে। একই সঙ্গে বন্যা থেকে রা পেতে টেকসই ব্যবস্থা করতে সরকার ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।

 

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন,সাবেক মন্ত্রী মির্জা আজম এমপি, অসিম কুমার উকিল এমপি,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দুর্জয়, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী,তথ্য ও গবেষনা সম্পাদক এ্যাড: আফজান হোসেন,শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুর নাহার চাঁপা,কেন্দ্রীয় মারুফা আক্তার পপি, অতিরিক্ত জেলা প্রশাসক মো: বাবুল মিয়া,অতিরিক্ত পুলিশ সুপার মহি উদ্দিন, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: গোলাম মহীউদ্দীন,মানিকগঞ্জ পৌর মেয়র  গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,কৃষি সম্পসারন অধিদপ্তরের ডিরেক্টর ফিল্ড সার্ভিস উইং কৃষিবিদ ড.মো: আব্দুল মুঈদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা,উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা শারমিন, কৃষি উপ-পরিচালক কৃষিবিদহাবিবুর রহমান, ওসি সুনীল কুমার কর্মকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড:আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা,যৃগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ,জিয়নপুর ইউপি চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল রুবেল,সাধারন সম্পাদক নাসির উদ্দিন প্রমূখ । দৌলতপুরে ত্রাণ বিতরন শেষে কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি শিবালয় ও হরিরামপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন।##

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com