Logo
ব্রেকিং :
নড়াইলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত নাগরপুরে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পেল নবজাতক সিংড়ায় ভাংচুর ও লুটপাটের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত  নেত্রকোনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পূর্বধলায় ডিবির অভিযানে ভারতীয় মদসহ গ্রেপ্তার-২ নেত্রকোনায় ৫২৪টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি সম্পন্ন রাণীশংকৈলে নিজ উপজেলায় উষ্ণ সংবর্ধনায় ভাসছেন স্বপ্না ও সোহাগী বিশৃঙ্খলা রোধে, পূজার সময় সকলকে একযোগে কাজ করতে হবে…. পুলিশ সুপার গোলাম আজাদ খান রায়গঞ্জের পাঙ্গাসীতে ভূমিহীনের  বাড়িঘর ভাংচুরের অভিযোগ  মানিকগঞ্জের ৭টি উপজেলাতে শারদীয় দুর্গোৎসবে সকল প্রস্তুতি শেষ, বাজবে ঢাক-ঢোল-শানাই
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ নিয়ে প্রশাসন

রিপোর্টার / ১০ বার
আপডেট মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ২৩ জুলাই-২০১৯,মঙ্গলবার।
টাঙ্গাইলের নাগরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন অব্যাহত রয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার (২৩ জুলাই) দিনভর উপজেলার সদর ইউনিয়ন ও গয়হাটা ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। দূর্গত এলাকার প্রতিটি পরিবারকে ২০ কেজি করে চাল, শুকনো খাবার, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধ করন ট্যাবলেট বিতরন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম সুষম বন্টনের মাধ্যমে উপজেলার প্রতিটি ইউনিয়নের ত্রাণ বিতরন কার্যক্রম প্রত্যক্ষ করেন। ত্রাণ বিতরন নিয়ে ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, যমুনা ধলেশ^রী নদীর পানি অব্যাহত বৃদ্ধির ফলে উপজেলার চরাঞ্চল বন্যার পানিতে প্লাবিত হয়েছে। এতে করে দূর্ভোগে পড়েছে চরাঞ্চলের মানুষ। উপজেলা প্রশাসন ও স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু শুরু থেকেই বন্যার্ত মানুষের পাশে থেকে তাদের দু:খ দূর্দশা লাঘবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় এখন পর্যন্ত আমাদের ত্রাণ বিতরন অব্যাহত রয়েছে। তাছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহায়তায় কয়েকটি মেডিকেল টিম গঠন করে বন্যা কবলিত এলাকায় স্বাস্থ্যসেবা প্রদানের ব্যবস্থা করা হয়েছে।

সকালে নাগরপুর সদর ইউনিয়নের বন্যা কবলিত পাইশানা,পানান, আন্দিবাড়ী, আলোকদিয়া, রামচন্দ্রপুর ও কাঠুরী এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন নাগরপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.রহম আলী। এসময় তার সাথে আরও উপস্থিত ছিলেন, উপজেলা বি আর ডি বি সহকারী কর্মকর্তা মো.মুক্তার হোসেন, ফায়ার সার্ভিস কর্মকর্তা মেহেদী হাসান সহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ। অন্যদিকে গয়হাটা ইউনিয়নের ধলেশ^রী নদী তীরবর্তী আগত গয়হাটা, শান্তিনগর, আগ আকুটিয়া, রসুলপুর ও বনগ্রাম এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন গয়হাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান আসকর। এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা কৃষিবিদ ইমরান হোসেন শাকিল, আওয়ামী লীগ নেতা রাসেল খান, জাকির হোসেন, শেখ সমরাট প্রমূখ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম তাদের সঙ্গে গিয়ে বন্যার্তদের স্বাস্থ্য সেবা প্রদান করেন।ষ্ট একটি মেডিকেল টিম তাদের সঙ্গে গিয়ে বন্যার্তদের স্বাস্থ্য সেবা প্রদান করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com