Logo
ব্রেকিং :
নড়াইলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত নাগরপুরে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা পেল নবজাতক সিংড়ায় ভাংচুর ও লুটপাটের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত  নেত্রকোনায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পূর্বধলায় ডিবির অভিযানে ভারতীয় মদসহ গ্রেপ্তার-২ নেত্রকোনায় ৫২৪টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি সম্পন্ন রাণীশংকৈলে নিজ উপজেলায় উষ্ণ সংবর্ধনায় ভাসছেন স্বপ্না ও সোহাগী বিশৃঙ্খলা রোধে, পূজার সময় সকলকে একযোগে কাজ করতে হবে…. পুলিশ সুপার গোলাম আজাদ খান রায়গঞ্জের পাঙ্গাসীতে ভূমিহীনের  বাড়িঘর ভাংচুরের অভিযোগ  মানিকগঞ্জের ৭টি উপজেলাতে শারদীয় দুর্গোৎসবে সকল প্রস্তুতি শেষ, বাজবে ঢাক-ঢোল-শানাই
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

মানিকগঞ্জে কলেজ ছাত্র রাসেল হত্যা মামলায় চার জনের মৃত্যুদন্ড একজনের সাত বছরের কারাদন্ড

রিপোর্টার / ৯ বার
আপডেট বুধবার, ২৪ জুলাই, ২০১৯

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৪ জুলাই-২০১৯,বুধবার।
মানিকগঞ্জের সিঙ্গাইরে কলেজ ছাত্র রাসেল হত্যা মামলায় চার আসামীর মৃত্যুদন্ড ও একজনের সাত বছরে কারাদন্ড এবং ২০ হাজার টাকা জরিমান রায় দিয়েছেন আদালত। আজ দুপুরে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ মমতাজ বেগম আসামীদের উপস্থিতিতে এই রায় দেন । মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীরা হলেন মোঃ হয়রত আলী, শামসু মিয়া, রকিব আহম্মেদ ও জাহাঙ্গীর। সাত বছরের কারাদন্ড প্রাপ্ত আসামী হচ্ছে হেলালুর রহমান।
মামলার বিবরনে জানা গেছে, ২০১৭ সালে ২৬ নভেম্বর সিংগাইর উপজেলার পূর্ব ভাকুম গ্রামের আনসার ফকিরের ছেলে সাভার লিজেন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রাসেলকে ডেকে নিয়ে যায় এক বন্ধু । এর পর থেকে সে নিখোজ থাকে । পরিবারের সদস্যদের কাছে মোবাইল ফোনে মুক্তিপণের টাকা চাওয়া হয়। বিকাশের মাধ্যমে মুক্তিপণের জন্য দুই দফা ৩৫ হাজার টাকাও দেওয়া হয়। এব্যাপারে সিংগাইর থানায় নিখোজের বিষয়টি জানিয়ে রাসেলের বাবা সাধারণ ডায়েরী করেন।
ঘটনার ৬ দিন পর রাসেলের লাশ পার্শবর্তী হাউজিং কোম্পানীর পরিত্যাক্ত স্থান থেকে পুলিশ উদ্ধার করেন। পুলিশ তদন্ত করে হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে আদালতে গত বছর ১২ জুলাই অভিযোগ পত্র দাখিল করেন। আদালত মোট ২২ জনের সাক্ষ্য গ্রহন করেন। আসামীদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানীত হওয়ায় বিচারক উপরোক্ত রায় প্রদান করেন।
রাষ্ট পক্ষে মামলা পরিচালনা করেন এপিপি আহসান হাবিব ও আসামী পক্ষে মোঃ খলিলুর রহমান।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com