Logo
ব্রেকিং :
সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন: পরিকল্পনামন্ত্রী সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যা শ্বশুড়-শ্বাশুড়ি আটক সিরাজগঞ্জে বহুলীতে মতিয়ার রহমান মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন নেত্রকোনায় আর্ন্তজাতিক সিওড দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজির শুভেচ্ছা ঈশ্বরগঞ্জে যুবমহিলা লীগের সমাবেশ অনুষ্ঠিত নড়াইল জেলা পরিষদের সদস্য নির্বাচনে আলোচনার শীর্ষে শেখ সাজ্জাদ হোসেন মুন্না নাগরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপি টিটুর মতবিনিময় সভা নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত  চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

সাভারে গণপিটুনীতে নিহত নারীর পরিচয় পাওয়া গেছে

রিপোর্টার / ৯ বার
আপডেট বুধবার, ২৪ জুলাই, ২০১৯

কালের কাগজ ডেস্ক: ২৪ জুলাই, ২০১৯,বুধবার।
সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে বাসা ভাড়া নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত নারীর পরিচয় পাওয়া গেছে। ঘটনার পাঁচ দিন পর নিহত ওই নারীর স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে গিয়ে তাকে শনাক্ত করেছেন বলে জানিয়েছে পুলিশ।

গণপিটুনিতে নিহত ওই নারীর নাম সালমা বেগম (৩৭)। তিনি মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার মুসলিমাবাদ গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে এবং সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার মিজানুর রহমানের স্ত্রী।

হত্যাকাণ্ডের ঘটনায় দায়েকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক এমারত হোসেন নিহতের পরিবারের বরাত দিয়ে তার পরিচয় শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের মা বছিরুন খাতুন বলেন, গত শুক্রবার সকালে তার মেয়ে সালমা গ্রামের বাড়ি মুসলিমাবাদ থেকে সাভারের উদ্দেশে রওয়ানা হয়। সেদিন রাতে সালমা সিংগাইরের ধল্লা এলাকায় বোনের বাসায় থেকে শনিবার সকালে সাভারে যায়। পরে মঙ্গলবার বিকেলে আমরা জানতে পারি শনিবার সাভারের তেঁতুলঝোড়ায় এলাকায় একটি বাসা দেখতে গেলে ছেলেধরা সন্দেহে সালমাকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে স্থানীয়রা।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, গণপিটুনিতে হত্যার ঘটনায় ২১ জুলাই রাতে সাভার মডেল থানায় অজ্ঞাতনামা ৭-৮’শ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডের ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। শিগগিরই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com