Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

বেলকুচিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

রিপোর্টার / ১৮ বার
আপডেট শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯

এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ২৬ জুলাই,শুক্রবার।
সিরাজগঞ্জের বেলকুচিতে অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে বেলকুচি উপজেলা ভাঙ্গাবাড়ী ইউনিয়নের উত্তর বানিয়াগাঁতী গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মল্লিকের ছেলে কামরুল হাসান রবিন (৩৪) তার শয়ন কক্ষে ধর্নার সাথে নাইলনের রশি দিয়ে আত্মহত্যা করে।

পারিবারিক সূত্রে জানাযায়, বৃহস্পতিবার রাতে পরিবারের সাথে খাবার খাওয়ার পরে ঘুম থেকে না উঠলে শুক্রবার দুপুরে তার মা ঘরের দরজা খোলার জন্য ডাকা ডাকি করেন। অনেক ডাকাডাকির পর কোন সারা না পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় কামরুলকে দেখতে পান।

বিষয়টি নিশ্চিত করে বেলকুচি থানার উপ-পরিদর্শক (এস,আই) শাহ সুলতান জানান, আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনস্থল পরিদর্শন করেছি। স্থানীয় ইউপি চেয়ারম্যান গাঁজী খন্দকার ফজলুল হক ভাষানীর মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com