Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে এমপি’র হস্তক্ষেপে দ্রুত ক্ষতিগ্রস্থ সেতু মেরামত

রিপোর্টার / ৯ বার
আপডেট শনিবার, ২৭ জুলাই, ২০১৯

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:২৭ জুলাই-২০১৯,শনিবার।
টাঙ্গাইলের নাগরপুরে বন্যার পানির তোড়ে ভেঙ্গে পড়া সেতুটি অবশেষে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর হস্তক্ষেপে দ্রুত মেরামত করা হয়েছে। উপজেলার সলিমাবাদ-ধুবড়িয়ার সড়কের ঘুণিপাড়া কালী মন্দির সংলগ্ন বেইলী ব্রিজ ভেঙ্গে পড়ার ৪ দিনের মধ্যে দ্রুত মেরামত করে জনসাধারনের চলাচলের উপযোগী করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।
জানা যায়, নাগরপুর উপজেলার জনগুরুত্বপূর্ণ সলিমাবাদ-ধুবড়িয়া সড়কের বেইলী ব্রিজ সাম্প্রতিক বন্যায় ভেঙ্গে পড়ে। দূর্ভোগে পড়ে জনসাধারন। এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন জাতীয়, স্থানীয় দৈনিক ও অনলাইন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে গুরুত্ব সহকারে প্রচার হলে নজরে আসে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর। অবশেষে সড়ক ও জনপথ (স ও জ) কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্থ সেতুটি ৪ দিনের মধ্যেই মেরামত করে গত শুক্রবার চলাচলের উপযোগী করে জনসাধারনের জন্য খুলে দেয়।
সলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কে বি খান বলেন সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার মানুষ ও আমাদের সলিমাবাদ, গয়হাটা, বেকড়া ইউনিয়ন বাসীর ঢাকার সাথে সহজে যোগাযোগের একমাত্র সড়কের বেইলী ব্রিজটি বন্যার পানিতে ভেসে গেলে আমরা যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ি। বিষয়টি এলাকাবাসী সামাজিক যোগাযোগের মাধমে ও সাংবাদিকরা সংবাদ প্রকাশ করে এমপি সাহেবের নজরে আনলে তিনি সড়ক ও জনপথ বিভাগকে তাগিদ দিয়ে খুব দ্রুত সময়ে ব্রিজটি মেরামত করে দেওয়ার ব্যবস্থা করেন। এজন্য আমরা সলিমাবাদ ইউনিয়নবাসী সাংসদ আহসানুল ইসলাম টিটুকে আন্তরিক ধন্যবাদ জানাই।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com