Logo
ব্রেকিং :
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি আমিনুল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভোট চোররা ভোট চুরি করতেই জানে: শেখ হাসিনা নেত্রকোনায় মহিলা পরিষদের সাংবাদিক সম্মেলন নগরকান্দায় কৃষকের মাঝে পেঁয়াজের বীজ বিতরণ  যশোরে প্রধানমন্ত্রীর জনসভা হতে চুরি যাওয়া মূল্যবান ১২ টি মোবাইল ফোন গোয়ালন্দে উদ্ধার  সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের  ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট  আগামী জুনে শুভ উদ্বোধন করা হবে  সিরাজগঞ্জ বিসিক শিল্প পার্ক  ……… শিল্প মন্ত্রী নূরুল মজিদ নাগরপুরে খেজুর রস আহরণে ব্যস্ত গাছিরা টাঙ্গাইলে আশ্রয়ণের ঘরে ভুতুড়ে বিদ্যুৎ বিল, দিশেহারা ৪০ পরিবার
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

ডেঙ্গু নিয়ন্ত্রণ না করে গুজব বলছে সরকার: মির্জা ফখরুল

রিপোর্টার / ১৪ বার
আপডেট শনিবার, ২৭ জুলাই, ২০১৯

লালমনিরহাট প্রতিনিধি :২৭ জুলাই ২০১৯, শনিবার।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রতিদিন শত শত মানুষ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্র থেকে শুরু করে দু’জন ডাক্তারসহ অনেকে মারা গেছেন। কিন্তু সরকার ডেঙ্গু নিয়ন্ত্রণে এখন পর্যন্ত কিছুই করতে পারেনি। উল্টো এটাকে গুজব বলছে সরকার।

শনিবার লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পারুলিয়া এলাকায় বিএনপির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আজকে আমরা বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে এসেছি। সঙ্গে একটি মেডিকেল টিম নিয়ে এসেছি। এর আগেও ভারত যখন তিস্তর পানি আটকে দিয়ে খরা সৃষ্টি করেছিল, তখনও আমরা পানির দাবিতে তিস্তা ব্যারাজ এলাকায় লং মার্চ নিয়ে এসেছিলাম।

ছেলেধরা গুজব প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, এই ছেলেধরার কারণটা কি? দেশে আইন নেই, শৃংখলা নেই। যেখানে আজকে পুলিশ মানুষকে নির্বিচারে গুলি করে হত্যা করে। ফলে মানুষের আইনের প্রতি আস্থা নেই।বিচার ব্যবস্থার ওপর আস্থা নেই। সে জন্য আজকে এ সব ভয়ংকর ঘটনা ঘটছে।

তিনি অভিযোগ করেন, এই সরকার ক্ষমতায় থাকার জন্য রাষ্ট্রকে যথেষ্ট ব্যবহার করছে।তারা মিথ্যাভাবে জনগণকে প্রতারণা করতে গিয়ে ৩০ তারিখের ভোট ২৯ তারিখে করে নিয়েছে।তাই সময় থাকতে এখনই এই পার্লামেন্ট ভেঙে দিন এবং নতুন নির্বাচনের ব্যবস্থা করুন।

কারাবন্দি খালেদা জিয়া বর্তমানে অসুস্থ উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, আমাদের নেত্রী (খালেদা জিয়া) গণতন্ত্রকে প্রতিষ্ঠা করার জন্য, রক্ষা করার জন্য আন্দোলন-সংগ্রাম করেছেন।

অথচ তাকে মিথ্যা মামলায় ১৬ মাস ধরে কারাগারে বন্দি রাখা হয়েছে। আমরা জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করব, বলেন তিনি।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com