Logo
ব্রেকিং :
সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন: পরিকল্পনামন্ত্রী সিরাজগঞ্জের তাড়াশে গৃহবধূকে হত্যা শ্বশুড়-শ্বাশুড়ি আটক সিরাজগঞ্জে বহুলীতে মতিয়ার রহমান মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষ রোপন নেত্রকোনায় আর্ন্তজাতিক সিওড দিবস উপলক্ষ্যে আলোচনা সভা নবনিযুক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে ডিআইজির শুভেচ্ছা ঈশ্বরগঞ্জে যুবমহিলা লীগের সমাবেশ অনুষ্ঠিত নড়াইল জেলা পরিষদের সদস্য নির্বাচনে আলোচনার শীর্ষে শেখ সাজ্জাদ হোসেন মুন্না নাগরপুরে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এমপি টিটুর মতবিনিময় সভা নগরকান্দায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ সভা অনুষ্ঠিত  চৌহালী উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রস্তাবিত স্থান পরিদর্শন
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

নাগরপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আহত

রিপোর্টার / ১১ বার
আপডেট মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ৩০ জুলাই-২০১৯,মঙ্গলবার।
টাঙ্গাইলের নাগরপুরে পূর্ব শক্রতার জেরে প্রতিপক্ষ পুলিশ সদস্যের হামলায় হাজী আব্দুর রউফ (৬০) নামে এক বৃদ্ধ আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বনগ্রামে এ ঘটনা ঘটে। আহত রউফ গয়হাটা ইউনিয়নের বনগ্রামের মৃত দারোগ আলীর ছেলে। হামলাকারী জাকির বনগ্রামের সামছুল আলমের ছেলে। সে পাশর্^বর্তী সিরাজগঞ্জ জেলার চৌহালী থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত। এ রিপোর্ট লেখা পর্যন্ত নাগরপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।
এলাকা সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে বাড়ীর সীমানা নিয়ে প্রতিপক্ষ পুলিশ সদস্য জাকিরের সাথে একই গ্রামের হাজী আব্দুর রউফের বিবাদ চলে আসছে। এরই ফলশ্রুতিতে মঙ্গলবার দুপুরে জাকির রউফের সীমানা দখল করে ঘর তুলতে গেলে রউফ বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে জাকির ও তার ভাই শরীফ লাঠি দিয়ে রউফকে এলোপাথারি পিটাতে থাকে। পরে এলাকাবাসী এগিয়ে এসে বৃদ্ধ রউফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এলাকার মাতবর ও উপজেলা ভূমি অফিসের মাধ্যমে বাড়ীর সীমানা কয়েকবার পরিমাপ করলেও তা মানতে রাজি নয় পুলিশ সদস্য জাকির। জাকির পুলিশে চাকুরীর সুবাদে সব সময় আমার উপর নির্যাতন করে আসছে বলে আহত রউফ জানান।
এ ব্যাপারে পুলিশ সদস্য জাকির হামলার কথা অস্বীকার করে উল্টো রউফের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, রউফই আমাদের জায়গা দখল করেছে। বিভিন্ন সময় মাতবররা জায়গা পরিমাপ করে দিলেও তিনি তা মানেন না।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com