Logo
ব্রেকিং :
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত ভূঞাপুরে পুত্রবধূর বিরুদ্ধে শ্বাশুরিকে হত্যার অভিযোগ সরিষাবাড়ীতে শেখ হাসিনার জন্মদিনে নতুন কাপড় পেলো ২ শতাধিক দুঃস্থ ও এতিম শিশু ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন নাগরপুরে উপজেলা আ.লীগ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন পালিত টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত দৌলতদিয়া মডেল হাই স্কুলে অভিভাবক  সভা অনুষ্ঠিত  ঢাবিতে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ঘিওরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত নেত্রকোনায় তথ্য অধিকার দিবসের আলোচনা সভা
নোটিসঃ
সম্পাদক মন্ডলীর সভাপতি : আলহাজ্ব এ.এম নাঈমূর রহমান দূর্জয় ,সম্পাদক ও প্রকাশক মো: জালাল উদ্দিন ভিকু,সহ-মফস্বল সম্পাদক মো: জাহিদ হাসান হৃদয়

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা বিক্রেতা নিহত

রিপোর্টার / ৮ বার
আপডেট শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

গাজীপুর প্রতিনিধি ০২ আগস্ট ২০১৯,শুক্রবার।

গাজীপুর মহানগরীর পূবাইলে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি- নিহত যুবক মাদক ব্যবসায়ী ছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে তালুটিয়া বালুর মাঠ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম নজরুল ইসলাম ওরফে নজু মিয়া (৩০)। তার বাবার নাম গোলাম মোস্তফা। টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকায় ভাড়া বাসায় থাকত সে।

ঘটনাস্থল থেকে ২৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি, তিনটি শটগান উদ্ধার করা হয়েছে। র‍্যাব-১ এর মিডিয়া সেল বিষয়টি নিশ্চিত করেছে। র‌্যাব-১ এর সহাকারী পরিচালক মো. কামরুজ্জামান অভিযান পরিচালনা করেন।

নিহত নজরুলের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান  জানান, পূবাইলের তালটিয়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে, এমন সংবাদ পেয়ে র‌্যাব-১ এর একটি টহল দল রাত ২টা ২০মিনিটের দিকে সেখানে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়লে নজরুল ইসলাম গুলিবিদ্ধ হয় এবং অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে নজরুলকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, নিহত নজরুলের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে। এ সময় র‌্যাবের এক সৈনিকও আহত হয়েছেন। তার নাম প্রবীর শিকদার। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি


এ জাতীয় আরো খবর
ThemeCreated By ThemesDealer.Com